Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

চুয়াডাঙ্গার জুড়ানপুরের পথসভায় হাশেম রেজা

‘উন্নয়নের মানসকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন’

জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

জিল্লুর রহমান মধু, দামুড়হুদা (চুয়াডাঙ্গা)

আগস্ট ২৭, ২০২৩, ০৯:৫১ পিএম


‘উন্নয়নের মানসকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন’

চুয়াডাঙ্গা-২ আসনের বিভিন্ন এলাকায় জননেতা হাশেম রেজা পথসভা ও গণসংযোগ অব্যাহত রেখেছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে, তার  নির্বাচনি প্রচার-প্রচারণা ততই বাড়িয়ে চলেছেন এই জনদরদী নেতা।

রোববার বিকাল ৫টায় চুয়াডাঙ্গা-২ আসনের জুড়ানপুর ইউনিয়নে হাজার হাজার মানুষের উপস্থিতিতে পথসভায় বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণবিষয়ক উপকমিটির সদস্য হাসেম রেজা।

ওই পথসভায় সভাপতিত্ব করেন জুড়ানপুর ইউনিয়ন কৃষক লীগ সভাপতি শরিফ উদ্দিন।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে জননেতা হাশেম রেজা বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা হচ্ছেন উন্নয়নের মানসকন্যা। তিনি বাঙালির ভাগ্যোন্নয়নে দিন-রাত পরিশ্রম করে চলেছেন। আপনারা জানেন, আগস্ট মাস  মানেই শোকের মাস। এ মাসেই বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে সেনাবাহিনীর তৎকালীন বিপথগামী কিছু সদস্য নির্মমভাবে হত্যা করেছিল। সেই হত্যাযজ্ঞের মধ্য দিয়ে বাঙালির আজীবন লালিত স্বপ্ন মুছে ফেলতে চেয়েছিল নেপথ্যে থাকা ক্ষমতালোভী সেসব কুলাঙ্গার। কিন্তু সেটি সফল হতে দেননি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা। সে সময় বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও তার  ছোট বোন শেখ রেহানা লন্ডনে অবস্থান করায় ভাগ্যক্রমে বেঁচে যান। আজ আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার হারানোর কিছুই নেই। একমাত্র বোন ছাড়া তার পরিবারের কেউই সেদিন হায়েনার হিংস্র তাণ্ডবে বাঁচতে পারেননি।

মাননীয় প্রধানমন্ত্রী শুধুমাত্র পিতার লালিত স্বপ্ন বাস্তবায়নে নিজের জীবন বাজি রেখে এ দেশের মাটিতে পা রেখেছিলেন। তারপর নানা চড়াই-উতরাই পেরিয়ে বাঙালি জাতির ম্যান্ডেড নিয়ে ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণ করে চলেছেন। কিন্তু ১৯৭৫ সালের সেই খুনিচক্রের মদতদাতারা বসে থাকেনি। তারা বঙ্গবন্ধুর অবশিষ্ট সন্তানকেও নিশ্চিহ্ন করতে ২০০৪ সালের ২১ আগস্ট ভয়াবহ ও বিভীষিকাময় এক গ্রেনেড হামলা চালায়। এ দিনে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার মধ্য দিয়ে তারা ‘কান্ট্রি আপডেট’ করতে চেয়েছিল। কিন্তু সেদিনের  বিএনপি-জামায়াত জোট সরকারের ওই অসৎ মনোবাসনা পূর্ণ করতে দেয়নি বাংলার জনগণ। আজ তিনি বেঁচে আছেন বলেই বাংলাদেশ ডিজিটাল হতে পেরেছে। সফল ডিজিটাইজেশনের পর এখন স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে বঙ্গবন্ধুর সোনার বাংলা। বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।

শেখ হাসিনার হাত ধরে অব্যাহত উন্নয়নের মধ্য দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নকে পূরণ করে দেশ বিশ্বদরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে। এজন্য প্রয়োজন ঐক্যবদ্ধ থেকে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রীর আসনে সমাসীন করতে হবে। আমি চুয়াডাঙ্গা-২ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী। কিন্তু সেই নৌকা পাই বা না পাই— যাকেই মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দেবেন, আমি তার পাশে থেকেই নৌকাকে বিজয়ী করব ইনশাআল্লাহ। তাই আবারও আপনাদের প্রতি আবেদন থাকল, নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের মানসকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। কারণ, নৌকা মানেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নৌকা মানেই বঙ্গবন্ধুর অসমাপ্ত স্বপ্ন পূরণ আর নৌকা মানেই স্মার্ট বাংলাদেশে রূপান্তর।

পথসভায় বিশেষ অতিথির বক্তব্য দেন পারকেষ্টপুর মদনা ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, উথলি ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সরফরাজ উদ্দিন, জুড়ানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজাদুল ইসলাম আজাদ, নথিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মোহাম্মদ আলী, কুড়ুলগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি হারুনর রশিদ মোল্লা, আইন উদ্দিন মেম্বার ও বদরগঞ্জ কলেজ ছাত্রলীগের সাবেক জিএস নাসির উদ্দিন।

এছাড়াও উপস্থিত ছিলেন পিজির মেম্বার, ইকতার মেম্বার, খলিলুর মেম্বার, আশরাফুল মেম্বার, সাবেক মেম্বার নাটুদাহ ইউনিয়ন আ.লীগ নেতা জসিমউদ্দীন, যুবলীগ নেতা দেলোয়ার, রন্জু, সাইদুর, বক্কর আলী, মতিউর রহমান, ছাত্রলীগ নেতা রকি, সৌরভ, মাহি, আলামিনসহ আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

এআরএস

 

Link copied!