Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে ২ জনের স্বাক্ষ্য

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৭:৪৬ পিএম


ধর্ষণ মামলায় মামুনুল হকের বিরুদ্ধে ২ জনের স্বাক্ষ্য

হেফাজত ইসলামের বিলুপ্ত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলায় স্বাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। 
রোববার (১০ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ নারী ও শিশু আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালতে এ স্বাক্ষ্য গ্রহণ অনুষ্ঠিত হয়। স্বাক্ষ্য দিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক এস এম শফিকুল ইসলাম ও ডিএনএ চিকিৎসক রবিউল ইসলাম। এ নিয়ে এ মামলায় স্বাক্ষ্য দিলেন ২৫ জনের। স্বাক্ষ্য শেষে তাদের জেরা করেন আসামি পক্ষের আইনজীবী।

এর আগে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে ঢাকার কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জ আদালতে আনা হয় মাওলানা মামুনুল হককে।

এ বিষয়ে রাষ্ট্র পক্ষের পিপি অ্যাডভোকেট রকিবুজ্জামান বলেন, মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক এসএম শফিকুল ইসলাম ও ডিএন এ চিকিৎসক রবিউল ইসলাম স্বাক্ষ্য দেন।

প্রসঙ্গত, ২০২১ সালের ৩রা এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁও রয়েল রিসোর্টে মাওলানা মামুনুল হককে এক নারীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা অবরুদ্ধ করে রাখে। খবর পেয়ে হেফাজতের নেতাকর্মী রয়েল রিসোর্টে অবস্থান নিয়ে ব্যাপক ভাংচুর করে তাকে ছিনিয়ে নিয়ে যায়। পরে এ ঘটনায় গত ৩০ এপ্রিল মিথ্যা বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিক বার ধর্ষণের অভিযোগ এনে ওই নারী একটি মামলা দায়ের করেন। তবে মামুনুর হকের দাবি ওই নারী তার বিয়ে করা স্ত্রী।

এআরএস

Link copied!