Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

ভেড়ামারায় সুবিধাভোগীদের বিনামূল্যে ছাগি বিতরণ

ভেড়ামারা প্রতিনিধি

ভেড়ামারা প্রতিনিধি

অক্টোবর ১১, ২০২৩, ০৯:২২ পিএম


ভেড়ামারায় সুবিধাভোগীদের বিনামূল্যে ছাগি বিতরণ

কুষ্টিয়ার ভেড়ামারায় ভিক্ষুক পূর্ণবাসন ও বিকল্প কর্মসংস্থান লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে বিনামূল্যে ছাগি বিতরন।

উন্নয়ন সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায় এই স্লোগানকে সামনে রেখে বুধবার সকাল ১১ টার সময় ভেড়ামারা উপজেলা পরিষদ চত্বরে ভিক্ষুক পুনর্বাসন লক্ষ্যে উপজেলা সমাজসেবা কার্যালয়ের অর্থায়নে উপজেলা প্রশাসনের সহযোগিতায় ১২ জন অসহায় ভিক্ষুক পুনর্বাসন বিকল্প কর্মসংস্থানের লক্ষ্যে ভিক্ষুকদের মাঝে বিনামূল্যে ছাগি বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আকাশ কুমার কুন্ডু, উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান বুলবুল হাসান পিপুল, ভেড়ামারা পৌরসভার প্যানেল চেয়ারম্যান নাইমুল হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবু নাসের, বাহিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রওশন আরা বেগম, জুনিয়াদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান হাসান, উপজেলা যুবলীগের সংগঠনিক সম্পাদক সোহানুর রহমান সোহাগ, জাহিদুল হক ইউনিয়ন সমাজ কর্মী সমাজ সেবা কার্যালয় ভেড়ামারা।

ভিক্ষুক রহিমা জানান, আমি ২০ বছর ধরে  ভিক্ষা করি। আজ ২ বছর  আর ভিক্ষা করি না। আমি মানুষের বাড়ীতে কাজ করে খাই।আজ উপজেলা থেকে বিনামুল্যে একটি কালো রঙের পাটি ছাগি পেয়ে  খুব খুশি।

এইচআর

Link copied!