Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

পীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবলীগ কর্মী নিহত

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি

নভেম্বর ১২, ২০২৩, ০৩:৪৬ পিএম


পীরগঞ্জে সড়ক দূর্ঘটনায় যুবলীগ কর্মী নিহত

পীরগঞ্জ উপজেলার বৈরচুনা ইউনিয়নের ভবানিপুর গ্রামের বাসিন্দা মাহবুব রশিদ সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছে। নিহত মাহবুব রশিদ ওই গ্রামের আব্দুল লতিফ এর চতুর্থ পুত্র বলে জানা গেছে।

শনিবার মাহবুব রশিদ (৪৫) নিজ বাড়ি থেকে পীরগঞ্জে আসার পথে নানুহার নামক স্থানে পৌছা মাত্র মটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পাকা সড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হয়ে তাকে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা বেগতিক দেখে তাকে দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

তার চিকিৎসা চলাকালীন রবিবার সকাল ৯ টায় দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎস্যাধীন অবস্থায় তিনি মারা যান ।

রোববার সন্ধ্যা ৮ টায় তার নিজ গ্রামের বাড়িতে তাকে জানায়ার নামাজ শেষে দাফন কার্য সম্পুর্ন করা হবে বলে পরিবারের লোকজন জানান। মাহবুবুর রশিদ দীর্ঘদিন যাবত আওয়ামী যুবলীগের সাথে সক্রীয় ভাবে জড়িত ছিলেন।

তিনি পীরগঞ্জ উপজেলা যুবলীগ কমিটির কার্য নির্বাহী সদস্য ছিলেন বলে দলীয় সূত্রে জানা গেছে। তার অকাল মৃত্যুতে পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগসহ অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

Link copied!