Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

সালথায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

নভেম্বর ১৭, ২০২৩, ১২:৫৯ পিএম


সালথায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

ফরিদপুরের সালথায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নজরুল মাতুব্বর (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৭ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের দরগা গট্টি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নজরুল ইসলাম একই ইউনিয়নের আড়ুয়াকান্দি গ্রামের মৃত মোজাহার মাতুব্বরের ছেলে। সে ৪ কন্যা ও ২ পুত্র সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নজরুল মাতুব্বর পেশায় একজন গোখামারী তিনি প্রতিদিন সালথা বাজারের বিভিন্ন দোকানে দুধ সাপ্লাই দিতেন। প্রতিদিনের মত আজ সকালে সালথা বাজারে দুধ সাপ্লাই দিয়ে ফেরার পথে গট্টি ইউনিয়নের দরগা গট্টি মোড় এলাকায় পৌঁছালে বিপরীত হতে আশা কুষ্টিয়া -ট ১১-১১২৬ নম্বর ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনা স্থলে তিনি গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া পথে তার মৃত্যু হয়। এসময় ঘটনা স্থলের ১ কিলোমিটার দূরে ট্রাক রেখে চালক পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে সালথা থানা পুলিশের একটি টিম ঘটনা স্থলে গিয়ে লাশ ও মোটরসাইকেল উদ্ধার করে এবং ঘাতক ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসে। এব্যাপারে আইন গত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এআরএস

Link copied!