Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

মৃত্যু পর্যন্ত জনগণের জন্য কাজ করে যাবো: হাশেম রেজা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ডিসেম্বর ৬, ২০২৩, ০৩:১৮ পিএম


মৃত্যু পর্যন্ত জনগণের জন্য কাজ করে যাবো: হাশেম রেজা

বঙ্গবন্ধু হত্যার পর দেশে কর্মীবান্ধব নেতার দেখা মিলেছে খুব কমই। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাও বাবার আদর্শ লালন করে মানুষের কাছাকাছি যাওয়ার চেষ্টা করে যাচ্ছেন। তবে বর্তমানে প্রধানমন্ত্রীর নির্দেশিত পথে হাটছেন আওয়ামী লীগের তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের অনেকেই। তেমনই বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক উপকমিটির সদস্য দৈনিক আমার সংবাদ দ্য ডেইলি পোস্টের সম্পাদক ও প্রকাশক চুয়াডাঙ্গা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা।

কর্মীবান্ধব এই নেতা প্রতিদিনই মানবিক সেবা নিয়ে জনগণের দোরগড়ায় অবিরাম ছুটে চলছেন। যেকোন প্রয়োজনে জনগণের পাশে দাঁড়াচ্ছেন। বাড়িয়ে দিচ্ছেন সহযোগীতার হাত। স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা। ছাত্রজীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত।

শুধু রাজনীতিতেই নয় সামাজিক কাজেও দামুড়হুদা ও জীবননগর ব্যাপী প্রশংসা কুড়িয়েছে স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা। । দেশের নানা ক্রান্তিকালে মানবিক সেবা দিয়ে তিনি ইতোমধ্যে চুয়াডাঙ্গা ২ দামুড়হুদা ও জীবননগর এলাকার গণমানুষের মনের মাঝে জায়গা করে নিয়েছেন।

করোনা মহামারীর সময় হাশেম রেজা চুয়াডাঙ্গা ২ আসনের হাজার হাজার মানুষকে ত্রান দিয়ে পাশে ছিলেন, বহুমুখী মানবিক ও সেবামূলক কাজ করে তিনি উপজেলার সবার কাছে পরিচিতি পেয়েছেন মানবাতার ফেরিওয়ালা হিসেবে।তাই চুয়াডাঙ্গা ২ আসনের জনগণ হাশেম রেজাকে এমপি হিসেবে চাই।

স্বতন্ত্র প্রার্থী হাশেম রেজা বলেন চুয়াডাঙ্গা ২ আসনের জনগণের ইচ্ছায়ই আমি রাজনীতি করি। তাদের ভালোবাসা ও সমর্থন আমাকে এই পর্যন্ত এনেছে। আমি বরাবরই জনগণকে নিয়ে রাজনীতি করি এবং করতে চাই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেহুতু স্বতন্ত্র প্রার্থীদের উৎসাহ দিয়েছেন, তাই আমি চুয়াডাঙ্গা ২ আসনের স্বতন্ত্র প্রার্থী হয়েছি।

দামুড়হুদা ও জীবননগর বাসি আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবে, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে অবশ্যই আমি শতভাগ আশাবাদী জয়ের ব্যাপারে।

আমার এলাকায় অনেক কাজ বাকি আছে সেগুলো কাজ করবো। আর মৃত্যু পর্যন্ত আমার এলাকার উন্নয়ন ও মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাবো । আপনারা সবাই আমার জন্য শুধু দোয়া করবেন ।

এইচআর

Link copied!