Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

ধামরাইয়ে সড়ক অবরোধ করে যুবদল ও ছাত্রদলের মিছিল

ধামরাই প্রতিনিধি

ধামরাই প্রতিনিধি

ডিসেম্বর ২৪, ২০২৩, ০৫:৪৫ পিএম


ধামরাইয়ে সড়ক অবরোধ করে যুবদল ও ছাত্রদলের মিছিল

সরকারের পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আজকের সকাল সন্ধ্যা অবরোধের সমর্থনে রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে ধামরাইয়ের বালিয়া সৈয়দ মোড় এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করে যুবদল এবং ছাত্রদলের নেতাকর্মীরা।

সড়ক অবরোধকালে ঢাকা জেলা যুবদলের সহ-সভাপতি ইবাদুল হক জাহিদ বলেন, ‘এই অবৈধ সরকার বিগত ১৫ বছরে শুধুমাত্র ব্যাংকগুলো থেকেই প্রায় বিরানব্বই হাজার কোটি টাকা লুটপাট করেছে। দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করেছে। এই ফ্যাসিস্ট সরকার জনগণের মতামতকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে, গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে দেশে একনায়কতন্ত্র কায়েম করেছে।

তিনি  আরো বলেন, ‘তারা ২০১৪ ও ২০১৮ সালের মতো আরেকটি প্রহসনের নির্বাচন করতে সব ধরনের আয়োজন সম্পন্ন করেছে। আওয়ামী লীগ নিজেদের বিরুদ্ধে নিজেরাই ডামি প্রার্থী দিয়ে এই নির্বাচনকে তামাশায় পরিণত করেছে। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচনই দেশের জনগণ মানবে না। তারা যেকোনো মূল্যে ৭ জানুয়ারীর প্রহসনের নির্বাচন প্রতিহত করবে ইনশাআল্লাহ।’

এসময় আরও উপস্থিত ছিলেন পৌর যুবদল নেতা খুররম চৌধুরী টুটুল, জেলা যুবদল নেতা মোশারফ হোসেন, সৈয়দ নাঈম, ছাত্রদল নেতা ইসমাইল হোসেন সুমন, ধামরাই থানা যুবদল নেতা রাকিব, জয়,সাইদুল ইসলাম, ইমরান হোসেন, সোয়েব, রুবেল হোসেন, শামিম আহমেদ, বিএনপি নেতা কামরুল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রায় দুইশতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এইচআর

Link copied!