Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪,

শাহজাদপুরে আগুনে পুড়ে ভষ্ম মুদি দোকান

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

জানুয়ারি ৯, ২০২৪, ০২:৩৮ পিএম


শাহজাদপুরে আগুনে পুড়ে ভষ্ম মুদি দোকান

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোরজনা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডে পুড়ে ছাঁই হয়ে গেছে একটি মুদি দোকান। সোমবার (৯ জানুয়ারি) দিবাগত রাত দেড়টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম উপস্থিত হয়ে প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ আগুনের ঘটনায় নগদ অর্থসহ দোকানে থাকা মালামাল পুড়ে প্রায় কোটি টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছে দোকান মালিক আনন্দ কুমার ঘোষ।

মঙ্গলবার সকালে সরেজমিনে গেলে এলাকাবাসী ও দোকান মালিক আনন্দ কুমার ঘোষ জানান, সোমবার দিবাগত রাত দেড়টার দিকে দোকানে আগুন লাগে। মূহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ফিনকি দিয়ে বের হতে থাকে দোকানের ভিতর থেকে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে রাত ২টার দিকে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে দোকানের মালামাল পুড়ে ছাঁই হয়ে গেছে। এ ভয়াবহ আগুনে অন্তত এক কোটি টাকার ক্ষতি হয়েছে।

এ বিষয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের ফায়ার ইনস্পেক্টর রেজাউল করীম জানান, ‘ রাত দেড়টার দিকে পোরজনা বাজারে একটি মুদি দোকানে আগুন লাগে। খবর পেয়ে ২টার দিকে সেখানে উপস্থিত হয়ে ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আসে। প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিরুপন করা যায়নি।

এইচআর
 

Link copied!