Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

সৈয়দপুরে সড়ক সংস্কারের দাবিতে অনশন

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০৪:০৯ পিএম


সৈয়দপুরে সড়ক সংস্কারের দাবিতে অনশন

নীলফামারীর সৈয়দপুরে পৌর এলাকার ৯০ শতাংশ রাস্তা চলাচল অযোগ্য হয়ে পড়েছে। দীর্ঘদিন থেকে কোন রাস্তা সংস্কার না করায় চরম ভোগান্তি পোহাচ্ছে পৌরবাসী। এসব রাস্তা দ্রুত মেরামতের দাবিতে ধারাবাহিক আন্দোলন চলছে। এরই অংশ হিসেবে এবার প্রতীক অনশন কর্মসূচি পালন করেছে সৈয়দপুরের সর্বস্তরের মানুষ।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত শহরের ৭টি পয়েন্টে এই অনশন অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি, সম্মিলিত বাম সংগঠন, স্বর্ণ কারিগর ও ব্যবসায়ী সমিতিসহ বিভিন্ন  পেশাজীবী সংগঠন পৃথক পৃথক স্থানে অবস্থান নেয়।

এছাড়া অটোচালকরা গাড়ি বন্ধ রেখে কর্মসূচিতে অংশ গ্রহণ করে। যোগ দেয় মিডিয়া কর্মীসহ সাধারণ মানুষ।

ওয়াপদা মোড়, গোলাহাট বাজার, চিনি মসজিদ মোড়, থানার সামনে, ১নং রেলওয়ে ঘুমটি ও শিল্প সাহিত্য পরিষদ মার্কেটের সামনে আনুষ্ঠানিক অনশনে বক্তব্য দেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি ম আ শামীম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাভিস্কো, ওয়ার্কাস পার্টির উপজেলা সভাপতি তোফাজ্জল হোসেন, জাসদ (ইনু) উপজেলা সভাপতি আজিজুল হক, সাধারণ সম্পাদক আশিক জনি।

এ ছাড়াও বাংলাদেশ কৃষক সমিতির উপজেলা শাখা সভাপতি আবুল ফজল টুটুল, সহ-সভাপতি মজিবর রহমান, যুব মৈত্রীর সভাপতি ওবায়দুর রহমান, বাংলাদেশ অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটি উপজেলা শাখার সভাপতি পৌর কাউন্সিলর শাহীন হোসেন ও সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সিএনজি চালক সমবায় সমিতির সভাপতি দুলাল হোসেনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গও বক্তব্য দেন।

এ ব্যাপারে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান সৈয়দপুরের বাইরে থাকায় মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে, তিনি ফোন রিসিভ করেননি।

ইএইচ

Link copied!