Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত করল দুর্বৃত্তরা

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

এপ্রিল ৭, ২০২৪, ০৩:০৮ পিএম


প্রবাসীর স্ত্রীকে কুপিয়ে রক্তাক্ত করল দুর্বৃত্তরা

ফেনীতে রাতের আধারে বাড়ির সামনের খড়ের গাদায় আগুন দিয়ে ফাতেমাকে (৪২) নামের এক প্রবাসীর স্ত্রীকে তুলে নিয়ে কুপিয়ে রক্তাক্ত করে পার্শ্ববর্তী খেতের মাঝখানে ফেলে গেছে দুর্বৃত্তরা।

রোববার সকালে এ ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে জেলার ফুলগাজী থানায় অভিযোগ দায়ের করেছেন ওই গৃহবধূর স্বজনেরা।

এর আগে শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার জিএমহাট ইউনিয়নের নুরপুর গ্রামে সৌদি প্রবাসী ফারুকের বাড়িতে এ ঘটনাটি ঘটে।

তাৎক্ষণিক ৯৯৯ এ স্বজনদের ফোন পেয়ে পুলিশ এসে স্থানীয়দের সহযোগিতায় রাতেই তাকে পার্শ্ববর্তী একটি খেতের মাঝখান থেকে মারাত্মক রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি দেখে চিকিৎসকদের পরামর্শে মুমূর্ষু অবস্থায় ওই নারীকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে প্রেরণ করা হয়।

ফেনী জেনারেল হাসপাতালের চিকিৎসক মো. রায়হান উদ্দিন চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ফুলগাজী থেকে ফাতেমা নামে এক নারীকে মুমূর্ষু অবস্থায় আনা হয়েছিল। তার মাথায়, হাতে, পায়ে ও শরীরের বেশ কিছু স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। অতিরিক্ত রক্তক্ষরণে অবস্থার অবনতি দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ফুলগাজী থানার ওসি মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে সংঘটিত এ ঘটনায় আমিনুর রহমান মজুমদার প্রকাশ খোকনসহ ৬ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।

ইএইচ

Link copied!