Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

কুষ্টিয়া জেলা প্রেসক্লাবে পান্তা উৎসব

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

এপ্রিল ১৫, ২০২৪, ০৩:২১ পিএম


কুষ্টিয়া জেলা প্রেসক্লাবে পান্তা উৎসব

বাংলা নতুন বছরকে বরণ করে নিতে কুষ্টিয়া জেলা প্রেসক্লাবে পান্তা উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠানের মধ্য দিয়ে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন করা হয়েছে।

পহেলা বৈশাখের দিন বেলা ১১টার দিকে কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের হলরুমে উৎসবমুখর পরিবেশে বাংলা নববর্ষ উদযাপন, পান্তা উৎসব ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন- কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক, প্রবীণ সাংবাদিক ও বর্তমান কমিটির প্রধান উপদেষ্টা আবদুর রশিদ চৌধুরী।

প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি দৈনিক সকালের খবর পত্রিকার জেলা প্রতিনিধি, কুষ্টিয়ার দর্পণ পত্রিকার সম্পাদক মজিবুল শেখের সভাপতিত্বে ও এসএটিভি, বাসস, কুষ্টিয়ার কাগজের সম্পাদক নূর আলম দুলালের সঞ্চালনায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন- কুষ্টিয়া জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি ইত্তেফাকের জেলা প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মঞ্জু, সহ-সভাপতি বাংলাভিশনের জেলা প্রতিনিধি হাসান আলী, কোষাধ্যক্ষ আমার বার্তার প্রতিনিধি এনামুল হক, ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক দেশ বাংলার নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদ কুষ্টিয়া জেলা প্রতিনিধি নজরুল ইসলাম মুকুল, নির্বাহী সদস্য হায়দার আলী, আহসান আলী, আসলাম আলী, সদস্য সোহেল রানা প্রমুখ।

ইএইচ

Link copied!