Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

খাগড়াছড়িতে পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

মে ১১, ২০২৪, ০৩:১৫ পিএম


খাগড়াছড়িতে পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

খাগড়াছড়িতে বর্ণিল আয়োজনের মধ্যদিয়ে পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকাল ৩টার দিকে খাগড়াছড়ি পুলিশ লাইন্স মাঠে পুলিশ সুপার মুক্তা ধর বেলুন উড়িয়ে পুলিশ সুপার ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল খেলার উদ্বোধন করেন।

ক্রিকেট টুর্নামেন্টে জেলা পুলিশ সদস্যদের মধ্য থেকে ৪টি দল পুলিশ লাইন্স খেলোয়াড় একাদশ, রিজার্ভ অফিস একাদশ, মেজর অফিস একাদশ, পুলিশ লাইন্স একাদশ অংশগ্রহণ করে।

টুর্নামেন্টের গ্রুপ পর্ব শেষে পয়েন্ট তালিকার শীর্ষে অবস্থান করে ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করে পুলিশ লাইন্স খেলোয়াড়। একাদশ, রিজার্ভ অফিস একাদশ।

পুলিশ সুপার কাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২৪ এর ফাইনাল পুলিশ লাইন্স খেলোয়াড় একাদশ বনাম রিজার্ভ অফিস একাদশ ফাইনাল খেলায় রিজার্ভ অফিস একাদশ, পুলিশ লাইন্স খেলোয়াড় একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

পুলিশ লাইন্স খেলোয়াড় একাদশের অধিনায়কত্ব করেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. জসীম উদ্দিন পিপিএম এবং রিজার্ভ অফিস একাদশের অধিনায়কত্ব করেন সহকারী পুলিশ সুপার সৈয়দ মুমিদ রায়হান।

খেলায় অংশগ্রহণ করা পুলিশ সদস্যরা বলেন, বাংলাদেশ পুলিশ একটি বৈচিত্র্যময় কাজ করার ক্ষেত্র। বাংলাদেশ পুলিশ সদস্যদেরকে যেমন কঠোরভাবে নিয়ম শৃঙ্খলা মেনে দৈনন্দিন দায়িত্বগুলি সম্পন্ন করতে হয় তেমনি এখানে বিনোদনের ব্যবস্থা রয়েছে। খাগড়াছড়ি জেলার বর্তমান পুলিশ সুপার স্যার আমাদের জন্য এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছেন। এজন্য স্যারের কাছে আমরা কৃতজ্ঞ।

ফাইনাল ম্যাচে দর্শক হিসাবে জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার সদস্যরা উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে আমাদের মধ্যে ভ্রাতৃত্ববোধ ও সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক গড়ে ওঠে। বাংলাদেশ পুলিশের ক্রীড়াবিদেরা নৈপুণ্য প্রদর্শন করে ক্রীড়া ক্ষেত্রে বাংলাদেশ পুলিশের অবস্থান সুদৃঢ় করেছে। নিজেদের মধ্যে শৃঙ্খলাবোধ জাগ্রত হয় যা পুলিশ সদস্যদের পেশাগত উৎকর্ষ সাধনে অত্যন্ত জরুরি। সুস্থ মানসিক চর্চায় খেলাধুলার কোন বিকল্প নেই।

টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্ত ধর পিপিএম (বার)।

ইএইচ

Link copied!