Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি

মে ১৬, ২০২৪, ০৫:০৫ পিএম


রাউজানে ভাইয়ের হাতে ভাই খুন

চট্টগ্রামের রাউজান উপজেলায় আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই মো. সোহাগ আলম (৫০) খুন হয়েছেন।

বুধবার সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে উপজেলার পাহাড়তলী ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খান পাড়া গ্রামের মমতাজের বাড়িতে।

নিহত সোহাগ ওই এলাকার মৃত মমতাজ মিয়ার ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, গত এক বছর ধরে বড় ভাই সোনা মিয়া ও খুন হওয়া ছোট ভাই সোহাগের পরিবারের সঙ্গে পারিবারিক একটি মামলা নিয়ে বিরোধ চলছিল। বুধবার মামলার আদালতে সাক্ষী ছিল। বিকালে আদালত থেকে আসার পর বড় ভাই সোনা মিয়া ক্ষিপ্ত হয়ে দেশীয় অস্ত্র দা-ছুরি নিয়ে হামলা চালায়। এতে দুই পরিবারের লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষ শুরু হয়। একপর্যায়ে বড় ভাই সোনা মিয়া ধারালো ছুরি দিয়ে ছোট ভাই সোহাগকে আঘাত করতে শুরু করেন। ছুরির আঘাতে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাত ৯টার দিকে মারা যান ছোট ভাই সোহাগ হোসেন।

মারামারির ঘটনায় দুই ভাইয়ের ঘরবাড়ি ভাঙচুর করা হয়েছে।

এ ব্যাপারে স্থানীয় ইউপি সদস্য জানে আলম বলেন, দুই ভাইয়ের মধ্যে মামলা নিয়ে বিরোধ চলছিল। বিরোধের জের ধরে বড় ভাই ছোট ভাইকে হত্যা করেছে বলে তিনি নিশ্চিত করেন।

তিনি জানান, এ ঘটনায় দুই পরিবারের প্রায় ৬-৭ জন আহত হয়েছে। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে চিকিৎসা নিয়েছেন।

এ বিষয়ে রাউজান থানার সেকেন্ড অফিসার অজয় দেব শীল জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সোনা মিয়া ও তার স্ত্রী-ছেলে তারেকসহ তিন জনকে আটক করা হয়েছে। তবে এই ঘটনায় বৃহস্পতিবার পর্যন্ত এখনো কোন মামলা হয়নি নিহত পরিবারের পক্ষ থেকে মামলা রুজু করলে পরবর্তীতে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

ইএইচ

Link copied!