Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতাকে বহিষ্কার

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মে ১৬, ২০২৪, ০৮:৫৮ পিএম


নাগরপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএনপি নেতাকে বহিষ্কার

দলীয় নির্দেশনা না মেনে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপের ভোটে টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেওয়ায় আব্দুছ ছামাদ দুলালকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি নাগরপুর সদর ইউনিয়ন বিএনপির সদস্য পদে ছিলেন।

বৃহস্পতিবার বিএনপি থেকে পাঠানো এক বিবৃতিতে থেকে এই তথ্য জানা যায়।

এ বিষয়ে নাগরপুর উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ ছালাম বলেন, আমি যাচাই করে দেখেছি আব্দুছ ছামাদ দুলাল সাহেব নাগরপুর সদর ইউনিয়ন বিএনপি কমিটির সম্মানিত সদস্য ছিলেন। আমাদের বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর স্বাক্ষর করা চিঠিতে তাকে বহিষ্কার বিষয়ে জানানো হয়। যদি বিএনপির সংশ্লিষ্ট কেউ উপজেলা নির্বাচনে তার পক্ষে প্রচারণা বা কোনো নির্বাচনি কার্যক্রমে জড়িত থাকে কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী তাকেও সংশ্লিষ্ট সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে আজীবন বহিষ্কার করা হবে।

নাগরপুর সদর ইউনিয়ন বিএনপির সভাপতি শরিফুল ইসলাম বাবুলের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। তিনি সদ্য বহিষ্কৃত বিএনপি নেতা উপজেলা চেয়ারম্যান প্রার্থী আব্দুছ ছামাদ দুলাল এর আপন ছোট ভাই।

উল্লেখ্য, আগামী ২৯ মে অনুষ্ঠিত হতে যাওয়া তৃতীয় ধাপের উপজেলা নির্বাচনে দলীয় নির্দেশ না মেনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হওয়ায় বুধবার নাগরপুর উপজেলা বিএনপিরসহ সাধারণ সম্পাদক মো. গোলাম মোস্তফাকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়েছে। সব মিলিয়ে নাগরপুর উপজেলায় এ পর্যন্ত ২ জন বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে।

ইএইচ

Link copied!