Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি ভঙ্গের অভিযোগ

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুর প্রতিনিধি

মে ১৭, ২০২৪, ০৪:৫১ পিএম


নিক্সন চৌধুরীর বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি ভঙ্গের অভিযোগ

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মো. মুজিবুর রহমান চৌধুরী নিক্সনের বিরুদ্ধে নির্বাচনি আচরণবিধি ভঙ্গের অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে ভাঙ্গা উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়া চেয়ারম্যান পদপ্রার্থী মোখলেছুর রহমান সুমন।

শুক্রবার দুপুরে ফরিদপুর প্রেসক্লাবের সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন তফসিল ঘোষণার পর থেকে প্রায়শ নিজ বাড়িতে অবস্থান করে তার পক্ষের প্রার্থীর হয়ে কাজ করতে স্থানীয় নেতাকর্মীদের চাপ প্রয়োগ করছেন। এমনকি তিনি স্থানীয় প্রশাসনকে প্রভাবিত করে প্রতিপক্ষের কর্মীদের হয়রানি করছেন বলেও অভিযোগ তোলেন তিনি।

এ সময় তিনি সংসদ সদস্যের বিরুদ্ধে প্রধানমন্ত্রীর সাথে তোলা ছবি বিশেষ উদ্দেশ্য সাধনে নিজ পক্ষের নেতাকর্মীদের দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তোলেন।

মোখলেছুর রহমান বলেন, এমপির মদদে তার পক্ষের নেতাকর্মীরা প্রতিপক্ষের কর্মীদের মারধর ও নির্বাচনের পর দেখে নেয়ার হুমকি দেয়া হচ্ছে। এ বিষয়ে নির্বাচন কর্মকর্তার কাছে অভিযোগ দেয়া হলেও তিনি প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান মিরন, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান রাজাসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!