Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

মে ১৭, ২০২৪, ০৭:৩৪ পিএম


ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল

ফিলিস্তিনে ইসরায়েলি আগ্রাসন বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

শুক্রবার বিকালে শহরের বড়বাজার থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে শহরের থানা ট্রাফিক মোড়ে এসে শেষ হয়। সেখানেই শুরু হয় সংক্ষিপ্ত সমাবেশ।

সমাবেশে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়া জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলীর সভাপতিত্বে বক্তব্যে দেন- সিনিয়র সহ-সভাপতি আবদুল্লাহ আখন্দ, সাধারণ সম্পাদক গোলাম তাওহীদ, ইসলামী শ্রমিক আন্দোলন জেলা শাখার সভাপতি ডা. দেওয়ান আব্দুল খালেকসহ দলটির নেতাকর্মীরা।

এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ কুষ্টিয়ার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আহাম্মদ আলী বলেন, ইসরায়েলি বাহিনী বছরের পর বছর ফিলিস্তিনের জনগণের আবাসন ভূমি ও সমগ্র বিশ্বের মুসলমানদের দ্বিতীয় প্রধান পুণ্যভূমি মসজিদুল আকসা জবরদখল করে রেখেছে। এছাড়াও এই দীর্ঘ সময় ধরে ইসরায়েলিরা ফিলিস্তিনের মুসলমানদের ওপর বর্বর গণহত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে। তাই এদের সঙ্গে কোন সম্পর্ক নয়, আইন করে ইসরায়েলি পণ্য নিষিদ্ধ করার দাবিসহ ইসরায়েলের দোসরদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান তিনি।

এ সময় দলটির নেতাকর্মী, সাধারণ মানুষ ও ধর্মপ্রাণ মুসল্লিরা বিভিন্ন প্ল্যাকার্ড, ফেস্টুন হাতে নিয়ে জড়ো হন। স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন সমাবেশস্থলের পুরো এলাকাটি।

ইএইচ

Link copied!