Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

মহানন্দায় ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মে ১৮, ২০২৪, ০৬:১৬ পিএম


মহানন্দায় ডুবে শিশুসহ ২ জনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় ও সদর উপজেলায় মহানন্দা নদীতে গোসল করতে নেমে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া শিশু মোসা. সোনীয়া (১২)। শিশু সোনীয়া উপজেলার দলদলী ইউনিয়নের পীরগাছি গ্রামের জোহর আলীর মেয়ে। অপরজন হলেন চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার স্বরুপনগর নতুন টার্মিনাল এলাকার জিকেন আলীর ছেলে রায়হান আলী শুভ (২২)।

স্থানীয়রা জানান, শনিবার দুপুরে শিশু সোনীয়া ভোলাহাট উপজেলার বজরাটেক মুন্সিগঞ্জ গ্রামে নানা জমরুদ্দিনের বাড়ি বেড়াতে এসে দুপুরের দিকে মহানন্দা নদীতে গোসল করতে গিয়ে ডুবে যায়। পরে স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরীক্ষা নিরীক্ষা করে কর্তব্যরত মেডিকেল অফিসার ডা. মো. রাহাত তাকে মৃত ঘোষণা করেন।

ভোলাহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের টিম লিডার মো. ফরিদ উদ্দিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করে মেডিকেলে নিয়ে যাই।

ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত মেডিকেল অফিসার ডা. মো. রাহাত তাকে মৃত ঘোষণা করলে স্বজনরা মরদেহ বাড়িতে নিয়ে যান।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাকছুদুর রহমান জানান, শনিবার বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর সেতু পাশে নির্মাণাধীন রাবার ড্যাম সংলগ্ন মহানন্দা নদীতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নামে শুভ। এ সময় হঠাৎ করে পানিতে ডুবে যায় সে। পরে গোসল করতে যাওয়া অন্য বন্ধুরা ও স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে ২৫০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক শুভকে মৃত ঘোষণা করেন।

ইএইচ

Link copied!