Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪,

লালমোহনে নির্বাচনি মিছিল থেকে ডিএসবির উপর হামলা

ভোলা প্রতিনিধি

ভোলা প্রতিনিধি

মে ২৩, ২০২৪, ০২:৩৩ পিএম


লালমোহনে নির্বাচনি মিছিল থেকে ডিএসবির উপর হামলা

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের তৃতীয় ধাপে ভোলার লালমোহনে নির্বাচনি মিছিল থেকে ডিএসবির লালমোহন জোনে কর্মরত এসআই কে এম আবদুল হকের ওপর হামলার ঘটনা ঘটেছে।

বুধবার রাত পৌনে ৮টার দিকে লালমোহন পৌরসভাধীন ৬নং ওয়ার্ডস্থ হাইস্কুল মার্কেট এলাকায় অবস্থান করে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে লালমোহন উপজেলায় চেয়ারম্যান পদপ্রার্থী শালিক প্রতীকের আক্তার হোসেন ও তার কর্মী সমর্থকরা মিছিল করছিলেন। মিছিলের ভিডিও ধারণ করছিলেন ডিএসবির এসআই একেএম আবদুল হক। এ সময় এসআই আবদুল হকের ওপর হামলা চালায় শালিক প্রতীকের সমর্থকরা।

পৌর শহরের বাজার কয়েকজন ব্যবসায়ী জানান, লালমোহন পৌর শহরের হাইস্কুল সুপার মার্কেট এলাকায় উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পৌর শহরে মিছিল বের করে চেয়ারম্যান প্রার্থী আক্তারুজ্জামান টিটবের দোয়াত কলম প্রতীকের সমর্থকরা। একই সময় ওই মিছিলের পেছন থেকে মিছিল শুরু করে প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের শালিক প্রতীকের সমর্থকরা।

হামলার বিষয়ে জানতে চাইলে শালিক প্রতীকের মিছিল থেকে হামলার শিকার হয়েছেন বলে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় জানান ডিএসবির এসআই কেএম আবদুল হক।

হামলা বিষয় জানতে শালিক প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের মুঠোফোনে কল করা হলে ব্যস্ততা দেখিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন তিনি।

হামলার খবর পেয়ে লালমোহন থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে এসআইকে এম আবদুল হককে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এবং চিকিৎসা করান।  

এদিকে এখন পর্যন্ত কেন এই ঘটনা কাউকে আটক করা হয়নি এমন এক প্রশ্নের জবাবে ভোলা জেলার পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান বিপিএম, গণমাধ্যমকে জানান, ডিএসবির এসআই কে এম আবদুল হক লালমোহন থানায় এজাহার দায়ের করলে মামলা রুজু প্রক্রিয়াধীন।

ইএইচ

Link copied!