Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

তালতলী উপজেলা পরিষদ নির্বাচন

প্রার্থী হওয়ায় উপজেলা বিএনপির সদস্য সচিবকে অব্যাহতি

বরগুনা প্রতিনিধি

বরগুনা প্রতিনিধি

মে ২৩, ২০২৪, ০৪:৩১ পিএম


প্রার্থী হওয়ায় উপজেলা বিএনপির সদস্য সচিবকে অব্যাহতি

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিব মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাকে দলের সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

বুধবার রাতে বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে এ অব্যাহতি দেয়া হয়।

জানা গেছে, তালতলী উপজেলা পরিষদ নির্বাচন আগামী ৫ জুন। দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে তালতলী উপজেলা বিএনপির সদস্য সচিব মিয়া মোস্তাফিজুর রজমান মোস্তাক এ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র দাখিল করায় গত সোমবার মোস্তাককে কেন্দ্রীয় বিএনপি কারণ দর্শানোর নোটিশ দেয়।

কিন্তু মোস্তাক নোটিশের কোনো জবাব দেয়নি। ফলে বুধবার রাতে দলীয় সিদ্ধান্ত না মেনে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ নেয়ার সুনির্দিষ্ট অভিযোগের প্রেক্ষিতে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি দেয়া হলো।

বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাকে এ অব্যাহতি দেয়া হয়। তাকে অব্যাহতি দেয়ায় তালতলী বিএনপি নেতাকর্মীদের মধ্যে আনন্দের বন্যা বইছে।

মিয়া মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, এটা দলীয় নির্বাচন নয়, জনগণের নির্বাচন। জনগণের প্রত্যাশা পূরণে আমি নির্বাচনে অংশ নিয়েছি। তবে আমাকে দল থেকে অব্যাহতি দিলেও সারাজীবন বিএনপির কর্মী হয়ে থাকবো।

তালতলী উপজেলা বিএনপির আহ্বায়ক মো. শহীদুল ইসলাম বলেন, দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনে অংশ নেয়ায় তাকে দলীয় সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

ইএইচ

Link copied!