community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪,

ঘোড়াঘাটে মাদক মামলায় গ্রেপ্তার ১০

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি

মে ২৬, ২০২৪, ০৪:৪৯ পিএম


ঘোড়াঘাটে মাদক মামলায় গ্রেপ্তার ১০

দিনাজপুরের ঘোড়াঘাটে গাঁজা বেচাকেনা ও সেবনের সময় ১০ জনকে আটক করেছে থানা পুলিশ। তাদের কাছে থেকে জব্দ করা হয়েছে ২৫০ গ্রাম গাঁজা এবং গাঁজা সেবনের বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।

শনিবার রাত সাড়ে ১০টার সময় উপজেলার ৩নং সিংড়া ইউনিয়নের সিদলগ্রাম প্রাইমারি স্কুল মাঠে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে দিনাজপুরের পুলিশ সুপার (এসপি) শাহ ইফতেখার আহমেদের নির্দেশনায় হাকিমপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার শরিফুল ইসলামের নেতৃত্বে এ অভিযান চালিয়েছে পুলিশ।

এ ঘটনায় ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) অরুপ কুমার রায় বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন।

গ্রেপ্তার আসামিরা হলেন, ঘোড়াঘাট উপজেলার চোপাগাড়ী গ্রামের খয়বর মণ্ডলের ছেলে রবিউল ইসলাম (৩২), নন্দনপুর গ্রামের মৃত একেন আলীর ছেলে আজিজার রহমান (৫০), নুরপুর গ্রামের আবু সাইদের ছেলে আল রাফি (২৯), রসুলপুর গ্রামের নুর ইসলামের ছেলে আইয়ুব আলী (২৪), নয়াপাড়া গ্রামের মৃত আবু বক্করের ছেলে রাজু মিয়া (২৮), বিন্নাগাড়ী গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে মামুন সরকার (৩৭), নুরজাহানপুর গ্রামের মমিনুর রহমানের ছেলে সাগর মিয়া (৩০), জমিলাপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে নাদির আলী (২০), মিতালী গুচ্ছগ্রামের মেহেদুল ইসলামের ছেলে লিটন মিয়া (৩০) এবং অপরজন ঢাকা জেলার ধামরাই থানার আটিমাইঠান গ্রামের তারু মিয়ার ছেলে মোহর আলী (৫০)।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, গ্রেপ্তার আসামিদেরকে রোববার দুপুরে দিনাজপুরের আদালতে পাঠানো হয়েছে। পুলিশ সুপারের সার্বিক দিক নির্দেশনায় আমরা নিয়মিত মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছি।

ইএইচ

Link copied!