Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

মধুপুরে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মে ৩০, ২০২৪, ১০:৪৯ পিএম


মধুপুরে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত

টাঙ্গাইলের মধুপুরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শাহাদত বার্ষিকী উদযাপন কমিটির আয়োজনে বৃহস্পতিবার সন্ধ্যায় অ্যাডভোকেট মোহাম্মদ আলীর মধুপুর কার্যালয়ে কমিটির আহ্বায়ক ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ পান্নার সভাপতিত্বে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট মোহাম্মদ আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মধুপুর উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক মির্জাবাড়ী ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, সাবেক সহ-সভাপতি জয়নাল আবেদীন বাবলু, সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবীর তালুকদার।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী অনুষ্ঠানে উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ, যুবদল, শ্রমিকদলসহ সকল সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও সমর্থকরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মোনাজাত পরিচালনা করেন মির্জাবাড়ী ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মো. জালাল উদ্দীন। মোনাজাত শেষে উপস্থিত সকলের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।  

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মধুপুর উপজেলা ছাত্রদলের সাবেক সদস্য সচিব এসএম শ্রাবণ হাবিব রুবেল।

ইএইচ

Link copied!