Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

জাজিরায় আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি:

জাজিরা (শরীয়তপুর) প্রতিনিধি:

মে ৩১, ২০২৪, ১১:১৯ এএম


জাজিরায় আমার সংবাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

শরীয়তপুরের জাজিরা উপজেলায় আমার সংবাদের ১ যুগে পদার্পণ ও বর্ষপূর্তি উপলক্ষ্যে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (৩০ মে) সন্ধ্যায় উপজেলার মুক্তিযুদ্ধ কমপ্লেক্সের নীচ তলায় জাজিরা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ আয়োজন করা হয়।

এসময় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আমার সংবাদ পত্রিকার জাজিরা উপজেলা প্রতিনিধি হিমেল আহম্মেদ অপি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাজিরা থানার চৌকস পুলিশ অফিসার ও জাজিরা থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ সূজন হক। এছাড়াও উপস্থিত ছিলেন, জাজিরা প্রেস ক্লাবের প্রতিষ্ঠানকালীন সদস্য জি এম সিরাজুল ইসলাম ও মোঃ শীপন হাওলাদার। ন্যাশনাল ব্যাংকের গঙ্গানগর  শাখার কর্মকর্তা এনামুল হক শামীম সহ অন্যান্য সামাজিক গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গ ও আমার সংবাদের নিয়মিত পাঠকগণ এসময় উপস্থিত ছিলেন।

সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলে জাজিরা প্রেস ক্লাবের সভাপতি ও আমার সময় পত্রিকার শরীয়তপুর জেলা প্রতিনিধি মোঃ ফারুক হোসেন, জাজিরা প্রেস ক্লাবের অর্থ ও দপ্তর বিষয়ক সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার জাজিরা প্রতিনিধি ইমরান হোসাইন,জাজিরা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক অমিত মাল, জাগো নিউজের শরীয়তপুর জেলা প্রতিনিধি বিধান মজুমদার।

জাজিরা রিপোটার্স ইউনিটি এর সভাপতি ও  আইবার্তা পত্রিকার প্রতিনিধি মোক্তার হোসেন (ফকির), জাজিরা রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক ও বার্তাবাজার পত্রিকার বিশেষ প্রতিনিধি

রতন আলী মোড়ল,জাজিরা রিপোটার্স ইউনিটির দপ্তর সম্পাদক  ও ঢাকা টাইমস পত্রিকার জাজিরা প্রতিনিধি জিহাদ কাজী, ঢাকা পোস্ট এর শরীয়তপুর জেলা প্রতিনিধি সাইফ রুদাদ।

এ সময় জাজিরা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সূজন হক বলেন, ৪০১৫ দিন আমার সংবাদ অতিক্রম করেছে, আগামীতে আমার সংবাদ আরও বেশি জনপ্রিয়তা অর্জন করুক এবং আমার সংবাদ সহ সকল গণমাধ্যম গুলো সমাজের অন্যায় ও গুরুত্বপূর্ণ বিষয় গুলো সর্বসাধারণের সামনে তুলে ধরুক এই প্রত্যাশা করি। আশা করি ৪ হাজার থেকে ৪০ হাজার দিন পর্যন্তও আমার সংবাদ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে পাঠকদের মন জয় করে যাবে।

এসময় আমার সংবাদের ১ যুগে পদার্পণ নিয়ে জাজিরা প্রেস ক্লাবের সভাপতি ফারুক হোসেন জানায়, আমি জাজিরা প্রেসক্লাবের সভাপতি হিসেবে দ্বায়ীত্ব পাওয়ার আগ থেকেই জাজিরায় আমার সংবাদ পত্রিকার একটা জনপ্রিয়তা ছিল। দৈনিক আমার সংবাদ পত্রিকাটি অত্যন্ত সুনাম, দক্ষতা ও স্বচ্ছতার সাথে এক যুগ পার করেছে। শরীয়তপুর জাজিরা উপজেলা প্রতিনিধি হিমেল আহমেদ অপি
উপজেলার অনেক গুরুত্বপূর্ণ সংবাদ, আমার সংবাদ পত্রিকার মাধ্যমে তুলে ধরেছে। আমি এ পত্রিকার উত্তরোত্তর সাফল্য কামনা করি। পাশাপাশি এ পত্রিকার জাজিরা উপজেলা প্রতিনিধি, আরো সুনামের সাথে সংবাদ পরিবেশনের দক্ষতা অর্জন করবে বলে আমরা আশাবাদী।

এসময় যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি ইমরান হোসাইন বলেন, সাংবাদিকদের রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ বলা হয়। এই পেশাটাকে যারা ভালোবেসে নিয়েছে তারা-আমরা প্রায় নানা ধরনের অপ্রত্যাশিত হামলা মামলা ফেস করে থাকি।সাংবাদিকরা দেশের নিরস্ত্র সৈনিক যাদের ক্ষমতা কলমে। আমার সংবাদ ১২ বছরে পদার্পণ করেছে এবং এতগুলো বছর যে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে  এর পিছনে কয়েকশত প্রতিনিধির পরিশ্রম ও বিচক্ষণতাই আজকের আমার সংবাদকে টিকিয়ে রেখেছে।ব্যক্তিগত জায়গা থেকে এবং একজন সাংবাদিক হিসেবে আমি আমার সংবাদকে পছন্দ করি। শুভ কামনা আমার সংবাদের জন্য।

জাজিরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক, বার্তা বাজার পত্রিকার বিশেষ প্রতিনিধি রতন আলী মোড়ল বলেন দেশের শীর্ষ স্থানীয় পত্রিকা দৈনিক আমার সংবাদ একযুগ পদার্পণে প্রমাণ হয় যে সংবাদপত্রটি গণমানুষের কল্যাণে সর্বক্ষণে কাজ করে যাচ্ছে, এবং বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের ভূমিকা রাখে।

ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি সাইফ রুদাদ বলেন, আমি ছাত্র জীবন থেকে আমার সংবাদ পত্রিকার একজন নিয়মিত পাঠক ছিলাম, আমি নিজে অনুসন্ধানী সাংবাদিকতা করি, আমার সংবাদের প্রতিনিধিদের কিছু অনুসন্ধানী প্রতিবেদন আমাকে প্রতিবারই মুগ্ধ করে।আমার সংবাদের জন্য শুভ কামনা সব সময়।

এ সময় আমার সংবাদ পত্রিকার জাজিরা প্রতিনিধি হিমেল আহম্মেদ অপি বলেন, দৈনিক আমার সংবাদ ২০১৩ সালে আত্মপ্রকাশ করে মাত্র ১২ বছরে বাংলাদেশের শীর্ষস্থানের এবং পাঠকদের ব্যাপক আস্থা অর্জন করেছে।দেশে যে কোন ধরনের অপরাধ ও অন্যায়ে আপোষহীন আমার সংবাদের বর্তমান প্রচার সংখ্যা ১৬১১০৮ টি। আমাদের সম্পাদক হাসেম রেজার হাত ধরে জেলা ও উপজেলা প্রতিনিধিদের অনুসন্ধান মূলক প্রতিবেদক ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন প্রকাশ করেই মূলত আজকের এই তুমুল জনগণের আস্থা অর্জন করেছে।

বিআরইউ

Link copied!