Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ১২শ’ পরিবারের পাশে দাঁড়াল আওয়ামী লীগ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ১, ২০২৪, ০৮:৩৮ পিএম


ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত ১২শ’ পরিবারের পাশে দাঁড়াল আওয়ামী লীগ

ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরার শ্যামনগর উপজেলার মুন্সীগঞ্জে ১২০০ ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে শুকনো খাবার বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটি। আজ শনিবার (১ জুন) সাতক্ষীরায় ত্রাণ বিতরণ কার্যক্রমের প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। সভাপতিত্ব করেন শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি জগলুল হায়দার।

প্রধান অতিথির বক্তব্যে বাহাউদ্দীন নাসিম এমপি বলেন, ‘দুর্যোগ দুর্বিপাকে, বিপদে-আপদে আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে ছিল, মানুষের পাশে থাকে। তাই ঘূর্ণিঝড় রিমালের পর এবারও মানবতার মুক্তিরদূত, দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে দুর্গত মানুষের পাশে ছুটে এসেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কমিটি। দুর্যোগ মোকাবিলায় শেষ মুহূর্ত পর্যন্ত আমরা আওয়ামী লীগ আপনাদের পাশে আছি, থাকব।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট গ্লোরিয়া সরকার ঝর্ণা, সংসদ সদস্য আতাউল হক দোলন, সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন প্রমুখ।

এরআগে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেছিলেন, ‘দুর্গতদের পাশে দাঁড়ানো আওয়ামী লীগের ঐতিহ্য। রিমালের ঘটনার শুরু থেকে আমাদের স্থানীয় নেতা-কর্মীরা দুর্গতদের পাশে আছেন। এবার দলীয় সভাপতির নির্দেশে আমরা ত্রাণ দিতে সেখানে যাচ্ছি।’ তিনি জানিয়েছিলেন, শনিবার ১ জুন সাতক্ষীরায় এবং রোববার (২ জুন) খুলনা ও বাগেরহাটেও ত্রাণ বিতরণ করা হবে।

আরএস

Link copied!