Amar Sangbad
ঢাকা সোমবার, ০৮ জুলাই, ২০২৪,

স্ত্রী-সন্তানকে জবাই করে হত্যা করল স্বামী

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি

জুন ২, ২০২৪, ০৭:০৬ পিএম


স্ত্রী-সন্তানকে জবাই করে হত্যা করল স্বামী

বগুড়ার শাজাহানপুরের বনানীতে শুভেচ্ছা আবাসিক হোটেলে স্বামী তার স্ত্রী আশামনি (২২) ও ১১ মাস বয়সের ছেলে আব্দুল্লাহ আল রাফিকে গলাকেটে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

নিহত আশামনি বগুড়া নারুলী তালপট্টি এলাকার আশাদুল ইসলামের মেয়ে। এ ঘটনায় ঘাতক স্বামী আজিজুল হককে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে হোটেল কর্তৃপক্ষ।

রোববার দুপুরে ওই হোটেলের ৩য় তলার ৩০১ নাম্বার রুম থেকে তাদের লাশ উদ্ধারে আসেন সিআইডির একটি বিশেষ টিম।

আটক আজিজুল হক (২৪) বগুড়ার ধুনট উপজেলার হেউটনগর গ্রামের কৃষক হাবিবুর রহমানের রহমানের ছেলে এবং একজন সেনা সদস্য চিটাগং বীর-১৮ সেনানিবাসে কর্মরত ছিলেন বলে জানা গেছে।

পুলিশ হোটেল কর্তৃপক্ষ সূত্রে জানায়, স্ত্রী আশা মনি (২২) ও শিশুপুত্র আব্দুল্লাহ আল রাফিকে (১) নিয়ে তিন দিন হোটেলে থাকবেন এমন কথা জানিয়ে গতকাল শনিবার সন্ধ্যায় বনানীস্থ শুভেচ্ছা আবাসিক হোটেলের ৩০১ নম্বর কক্ষে উঠেন আজিজুল হক। রাত ১০টার দিকে স্ত্রী-সন্তানকে রেখে বাইরে যান আজিজুল। রোববার সকাল ৯টার দিকে হোটেলে ফিরে ম্যানেজারকে বিল পরিশোধ করে সটকে পড়ার চেষ্টা করেন আজিজুল। কিন্তু তার সাথে স্ত্রী-সন্তান না থাকায় হোটেল কর্তৃপক্ষের সন্দেহ হলে আজিজুলকে আটক করে পুলিশকে সংবাদ দেয় হোটেল কর্তৃপক্ষ। এরপর থেকেই জোড়া খুনের বিষয়টি চারদিকে ছড়িয়ে পড়ে।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, শাজাহানপুর থানার ওসি শহিদুল ইসলামসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা ও বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ইএইচ

Link copied!