community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

অসুস্থ আত্মীয়কে দেখে বাড়ি ফেরা হলো না, সড়কে প্রাণ গেল ৩ জনের

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি

জুন ৩, ২০২৪, ০৩:৪৪ পিএম


অসুস্থ আত্মীয়কে দেখে বাড়ি ফেরা হলো না, সড়কে প্রাণ গেল ৩ জনের

সিএনজিচালিত অটোরিকশা ভাড়া করে পরিবারের সদস্যরা অসুস্থ এক আত্মীয়কে দেখতে তাদের বাড়িতে যান। ফেরার সময় পথে কাভার্ডভ্যানের সঙ্গে তাদের গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরিবারের তিন সদস্য মারা যান।

রোববার সন্ধ্যায় মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার আছুরিঘাট এলাকায় মৌলভীবাজার-বড়লেখা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, পার্শ্ববর্তী জুড়ী উপজেলার কুচাই ফাঁড়ি চা-বাগানের বাসিন্দা দীনবন্ধু মুন্ডা (৫৫), দীনবন্ধুর ছেলে পূজন মুন্ডা (৩৫) ও বড় ভাই রবীন্দ্র মুন্ডা (৬০)।

এ ঘটনায় গাড়ির চালকসহ পরিবারের আরও দুই সদস্য আহত হন।

কুলাউড়া ফায়ার সার্ভিস কুলাউড়া থানা-পুলিশ ও দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের স্বজনদের সূত্রে জানা গেছে, দীনবন্ধু মুন্ডার এক মেয়েকে শ্রীমঙ্গলের রাধানগর চা বাগানে বিয়ে দেন। ওই মেয়ের শাশুড়ি পক্ষাঘাত (প্যারালাইসিস) রোগে আক্রান্ত। তাকে দেখতে দীনবন্ধু অটোরিকশা ভাড়া করে পরিবারের সদস্যদের নিয়ে রোববার সকালে শ্রীমঙ্গলে রওনা দেন। বিকালের দিকে তারা সেখান থেকে বাড়ি ফিরছিলেন।

সন্ধ্যা সাতটার দিকে আছুরিঘাট এলাকায় পৌঁছালে ঝড়বৃষ্টি শুরু হয়। এ সময় বিপরীতমুখী কাভার্ড ভ্যানের সঙ্গে তাদের অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়িটি দুমড়েমুচড়ে যায়।

কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, হাসপাতালে আসার আগেই পূজন মুন্ডা মারা যান। মৌলভীবাজারের হাসপাতালে নেওয়ার পথে রবীন্দ্র মুন্ডা ও সিলেটে নেওয়ার পথে দীনবন্ধু মুন্ডা মারা যান।

ইএইচ

Link copied!