Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

হেলিকপ্টার ভ্রমণ করিয়ে মা ও শাশুড়ির ইচ্ছে পূরণ করল ছেলে

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি

দেলদুয়ার (টাঙ্গাইল) প্রতিনিধি

জুন ৩, ২০২৪, ০৬:৫২ পিএম


হেলিকপ্টার ভ্রমণ করিয়ে মা ও শাশুড়ির ইচ্ছে পূরণ করল ছেলে

বাবা নেই একমাত্র ছেলে আসাদুজ্জামান (বাদল) বৃদ্ধা মা আছিয়া বেওয়া বয়সের ভারে নুয়ে পড়া মানুষ। শ্বশুর মারা গেছে কয়েক বছর, শাশুড়ির সুলতানা বেগমের কোন ছেলে সন্তান নেই।

অসাদ ইতিপূর্বে তার স্ত্রীকে নিয়ে সিঙ্গাপুরে বিমানে ঘুরিয়ে নিয়ে এসেছে। তাই মা ও শাশুড়ির আকাশ পথে ভ্রমণের ইচ্ছে পোষণ করায় তাদের ইচ্ছে পূরণ করতে কিছু সময়ের জন্য আকাশ পথে হেলিকপ্টার যুগে ভ্রমণ করায়। বিষয়টি বেশ আলোড়ন সৃষ্টি হয়েছে এলাকায়।

সোমবার টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলাধীন ডুবাইল ইউনিয়নের কোপাকি গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা সামাদ মিয়ার ছেলে আসাদুজ্জামানের (বাদল) শ্বশুর বাড়ির এলাকা ডুবাইল গ্রামের স্থানীয় খেলার মাঠে সকাল সাড়ে ৮টায় হেলিকপ্টারটি অবতরণ করে। পরে আসাদুজ্জামান বাদল তার মা, শাশুড়ি, দুই সন্তানসহ স্ত্রীর ছোট বোনকে নিয়ে আকাশ পথে হেলিকপ্টারে ভ্রমণ করেন।

আসাদুজ্জামান বাদল বলেন, আমার বাবা নেই। আমি আমার মায়ের একমাত্র ছেলে সন্তান। অন্যদিক আমার শ্বাশুড়ির কোন ছেলে সন্তান নেই শ্বশুর মারা গেছে অনেক আগে। তাই বৃদ্ধ বয়সে মায়ের ইচ্ছে পূরণে আমার ক্ষুদ্র প্রয়াস এটি।

তিনি আরও বলেন, আলহামদুলিল্লাহ আমি আমার মা, শাশুড়ি ও সন্তানদের হেলিকপ্টার ভ্রমণ করাতে পেরে আনন্দিত। আমি যেন সারা জীবন তাদের সেবা করে যেতে পারি।

স্থানীয় এলাকাবাসীরা ছেলেটির এই উদ্যোগকে স্বাগত সাধুবাদ জানিয়েছেন।

ইএইচ

Link copied!