Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

হাটহাজারীতে দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি পালন

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি

জুন ৪, ২০২৪, ০৯:২৭ পিএম


হাটহাজারীতে দৈনিক আমার সংবাদের এক যুগপূর্তি পালন

‘সত্যের সন্ধানে প্রতিদিন’ এ স্লোগানকে সামনে রেখে দেশের শীর্ষ স্থানীয় জাতীয় পত্রিকা দৈনিক আমার সংবাদ সাহসিকতার সাথে একযুগে পদার্পণ করেছে।

এ উপলক্ষ্যে চট্টগ্রামের হাটহাজারীতে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদের সামনে হাটহাজারী সাংবাদিক ঐক্য পরিষদের কার্যালয়ে উদযাপিত বর্ষপূর্তি অনুষ্ঠানে সংগঠনের সভাপতি সাংবাদিক শ্যামল নাথের সভাপতিত্বে ও পত্রিকার হাটহাজারী প্রতিনিধি মো. সাহাবুদ্দীন সাইফের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্য দেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবিএম মশিউজ্জামান।

বিশেষ অতিথির বক্তব্য দেন, চট্টগ্রাম ও সিলেট বিভাগীয় প্রশাসনিক ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর ও চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি অ্যাডভোকেট মোহাম্মদ শামীম, উপজেলা কৃষি কর্মকর্তা আল মামুন শিকদার, উপজেলা ঠিকাদার সমিতির সভাপতি মোহাম্মদ সেলিম।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন- সাধারণ সম্পাদক সাংবাদিক মো. বোরহান উদ্দীন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন- সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ও নির্বাহী সদস্য সাংবাদিক আসলাম পারভেজ, সহ-সভাপতি মো. জাহেদ মঞ্জু, যুগ্ম সম্পাদক উজ্জ্বল নাথ, সহ-সম্পাদক জাহেদুল আলম, সাংগঠনিক সম্পাদক সুমন পল্লব, অর্থ সম্পাদক আবুল মনসুর, দপ্তর সম্পাদক আবু নোমান ও সিনিয়র সদস্য রিমন মুহুরি।

এ সময় বক্তারা দৈনিক আমার সংবাদ পত্রিকার সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ ও পত্রিকার শুভ কামনা জানিয়ে বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে গ্রাম বাংলার মানুষের অন্তরে স্থান করে নিয়েছে পত্রিকাটি। পত্রিকার হাটহাজারী প্রতিনিধির দায়িত্বে থাকা সাংবাদিক সাহাবুদ্দীন সাইফ যেকোনো সংবাদ তৈরি করার সময় সংশ্লিষ্ট সবার সাথে কথা বলে বস্তুনিষ্ঠ সংবাদ পাঠকদের মাঝে পরিবেশন করেন। সারাদেশ বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে পত্রিকাটি ব্যাপক পাটক প্রিয়তা ও আস্থা অর্জন করেছে ইতিমধ্যে।

আগামীতেও দৈনিক আমার সংবাদ পত্রিকার সফলতা কামনা করেন। আলোচনা সভা শেষে উৎসবমুখর পরিবেশে কেক কাটা হয়।

ইএইচ

Link copied!