Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন আবুল মনসুর

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জ প্রতিনিধি

জুন ৬, ২০২৪, ০২:৫৮ পিএম


ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান হলেন আবুল মনসুর

কিশোরগঞ্জের ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন কাপ পিরিচ প্রতীকের প্রার্থী আবুল মনসুর। তিনি পেয়েছেন ৪৮ হাজার ২০০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহাঙ্গীর আলম সেন্টু ঘোড়া প্রতীকে পেয়েছেন ৩২ হাজার ৪৮৫ ভোট।

বুধবার রাত সাড়ে ১১টায় উপজেলা উপজেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের তথ্য অনুযায়ী, ভৈরব উপজেলায় মোট ভোটার মোট ভোটার ২ লাখ ৪৩ হাজার ৬৪২ জন। এর মধ্যে মোট পুরুষ ভোটার ১ লাখ ২৭ হাজার ২০২ জন। মোট মহিলা ভোটার ১ লাখ ১৬ হাজার ৪৩৯ জন। হিজরা ভোটার রয়েছে ১ জন। এ উপজেলায় মোট ভোট কেন্দ্র ৯২টি।

ভৈরব উপজেলায় ভোট কাস্টিং হয়েছে ৪৩ শতাংশ।

জেলা রিটার্নিং কর্মকর্তা অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরী বলেন বলেন, কিশোরগঞ্জের বাজিতপুর, কুলিয়ারচর ও ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ সুষ্ঠু ও সুন্দরভাবে অনুষ্ঠিত হয়েছে। ভোটার উপস্থিতি ছিল সন্তোষজনক।

এদিকে ভৈরবে ব্যালট বই ও বাক্স ছিনতাইয়ের ঘটনায় একটি কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল ঘোষণা করা হয়।

বুধবার বিকাল পৌনে ৩টার দিকে ভৈরব উপজেলার সাদেকপুর ইউনিয়নের ৬৩ নম্বর কেন্দ্র মৌটুপী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোটগ্রহণ বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম ফরহাদ চৌধুরি।

ইএইচ

Link copied!