Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

ভালুকায় উপজেলা চেয়ারম্যান হলেন হাজী রফিক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

জুন ৬, ২০২৪, ০৪:০১ পিএম


ভালুকায় উপজেলা চেয়ারম্যান হলেন হাজী রফিক

ময়মনসিংহের ভালুকা উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে হাজী রফিকুল ইসলাম রফিক, ভাইস চেয়ারম্যান পদে মো. এজাদুল হক পারুল ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাহমুদা সুলতানা মুন্নি বিজয়ী হয়েছেন।

উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে ময়মনসিংহের ভালুকায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে বুধবার (৫ জুন)।

এ উপজেলায় সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ১১৬টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোট হয়। ভোট শেষে কেন্দ্রে কেন্দ্রে শুরু হয় গণনা। সন্ধ্যার পর থেকে সহকারী রিটার্নিং কর্মকর্তা উপজেলা পরিষদ হলরুম থেকে নির্বাচনের ফলাফল সংগ্রহ ও ঘোষণা করেন। রাত পৌনে ১২টায় চূড়ান্ত ফলাফল ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার মো. আলীনূর খান।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হাজী রফিকুল ইসলাম রফিক আনারস প্রতীক নিয়ে ১৩ হাজার ৪০১ ভোট বেশি পেয়ে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তিনি সর্বমোট ৪৮ হাজার ২৬১ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা দোয়াত কলম প্রতীক নিয়ে ৩৪ হাজার ৮৬০ ভোট পেয়েছেন।

ভালুকা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. এজাদুল হক তালা প্রতীক নিয়ে ২৭হাজার ৪৭৬ ভোট বেশি পেয়ে ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তিনি সর্বমোট ৫০ হাজার ৪৩০ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ডাকাতিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ুন আহম্মেদ চশমা প্রতীক নিয়ে ২২ হাজার ৯৫৪ ভোট পেয়েছেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান মাহমুদা সুলতানা মুন্নি পদ্ম ফুল প্রতীক নিয়ে ৫৯ হাজার ৬৪৮ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তিনি সর্বমোট ৮৯ হাজার ৩৮৪ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোছা. খাদিজা আক্তার কলস প্রতীক নিয়ে ২৯ হাজার ৭৩৬ ভোট পেয়েছেন।

ইএইচ

Link copied!