Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

শ্রীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি

জুন ৬, ২০২৪, ০৭:০৫ পিএম


শ্রীপুরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মাগুরার শ্রীপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মশিয়ার রহমান ও তার লোকজন বিরুদ্ধে ৩ জন ইউপি সদস্যকে মারধরের প্রতিবাদ ও বিচারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে এলাকাবাসী।

বিক্ষোভ মিছিলটি শ্রীপুর সরকারি কলেজ মোড় থেকে শুরু হয়ে উপজেলা পরিষদ চত্বরে গিয়ে মানববন্ধন করে। পরে বিক্ষুব্ধ এলাকাবাসী আহত ৩ ইউপি সদস্যের পক্ষে উপজেলা নির্বাহী অফিসার মোছা. মমতাজ মহলের নিকট স্মারক লিপি প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার বিক্ষুব্ধ ইউপি সদস্য ও এলাকাবাসীর বক্তব্য শোনেন এবং অচিরেই এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দেন। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ শেখ তাসমীম আলম এ সময় উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে অভিযুক্ত শ্রীপুর সদর ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান বলেন, আমার বিরুদ্ধে অভিযোগ সম্পূর্ণ মিথ্যা এবং বানোয়াট। তারা ইউপি মেম্বার নির্বাচিত হওয়ার পর থেকে আমার কাছে কোন সময় সুযোগ সুবিধা নেয়ার জন্য ইউনিয়ন পরিষদে এই পর্যন্ত আসে নাই। বুধবার ইউনিয়ন পরিষদে এসে তারা আমাকেই আক্রমণ করেছে।

উপজেলা নির্বাহী অফিসার মোছা. মমতাজ মহল বলেন, তিনজন ইউপি সদস্যের পৃথক তিনটি আবেদন পেয়েছেন। শ্রীপুর সদর ইউনিয়নে এমন একটি ঘটনা ঘটছে তা তার জানা ছিল না। উভয় পক্ষকে নিয়ে বসে আলোচনার মাধ্যমে অচিরেই এ সমস্যার সমাধান হবে বলে আশা করছি।

ইএইচ

Link copied!