Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

নালিতাবাড়ীতে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

নালিতাবাড়ী (শেরপুর) প্রতিনিধি

জুন ৭, ২০২৪, ০৫:২৪ পিএম


নালিতাবাড়ীতে ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

শেরপুরের নালিতাবাড়ীতে ১০২ পিস ইয়াবাসহ চায়না খাতুন (৩৪) নামের এক নারী মাদক কারবারিকে আটক করা হয়েছে।

শুক্রবার সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রেডিং টিম উপজেলার বারমারী বাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে তাকে আটক করেন।

সূত্র জানায়, শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বারমারী বাজার এলাকার বাসিন্দা ফারুক হোসেন তার স্ত্রী চায়না খাতুনকে সঙ্গে নিয়ে দীর্ঘদিন যাবত ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। এমন গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার সকাল ৮টার দিকে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছিদ্দিকুর রহমানের নেতৃত্বে একটি টিম ওই এলাকায় অভিযান পরিচালনা করেন।

এতে ফারুক হোসেনের বাড়িতে তল্লাশি করে আটককৃত চায়না খাতুনের কোচরে থাকা পলিথিনের জিপারে ১০২ পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে আটক করা হয়।

এ সময় চায়না খাতুনের স্বামী ফারুক হোসেন দৌড়ে পালিয়ে যায়। পলাতক ফারুক হোসেনের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে বলে কর্মকর্তারা জানান।

বিষয়টি নিশ্চিত করে শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক ছিদ্দিকুর রহমান জানান, আটক চায়না খাতুন ও পলাতক তার স্বামী ফারুক হোসেনর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৯ (১) এর খ ধারায় নালিতাবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।  

ইএইচ

Link copied!