Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

তিন কন্যাসহ নিখোঁজ মা, থানায় জিডি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

জুন ৮, ২০২৪, ০২:৫৬ পিএম


তিন কন্যাসহ নিখোঁজ মা, থানায় জিডি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পিতার বাড়িতে বেড়াতে এসে তিন কন্যাসহ মা খালেদা আক্তার রিতু (২৮) নামের এক গৃহবধূ শুক্রবার থেকে নিখোঁজ রয়েছেন।

এ ঘটনায় শনিবার দুপুরে বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুর পিতা আব্দুল আউয়াল ভুঁইয়া।

নিখোঁজ গৃহবধূ খালেদা আক্তার রিতুর স্বামী আতাউর রহমান ভুঁইয়া জানান, গত রোববার তার স্ত্রীসহ তিন কন্যা তাবাস্সুম আক্তার (১০), তানিশা আক্তার (০৭) ও হুমায়রা আক্তারকে (৫) নিয়ে আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের দ্বিজয়পুর থেকে বিজয়নগর উপজেলার মিরাশানী (ভুঁইয়া বাড়ি) শ্বশুরালয়ে বেড়াতে যায়। ৪ দিন পর বেড়ানো শেষে শুক্রবার বেলা ১১টার দিকে তার স্ত্রী খালেদা আক্তার রিতু তিন কন্যাকে নিয়ে আখাউড়ায় স্বামীর বাড়ি আসার উদ্দেশ্যে ওই এলাকার পরিচিত অটোরিকশাযোগে বিজয়নগরের সিঙ্গারবিল বাজারে আসেন। পরে ওই অটোরিকশা থেকে অজ্ঞাত পরিচয় অন্য আরও একটি অটোরিকশাতে উঠে।

পরে সন্ধ্যা গড়িয়ে এলেও তার স্ত্রী সন্তানদের নিয়ে আখাউড়ায় গ্রামের বাড়িতে না পৌঁছালে তিনি তার শ্বশুরকে ফোন করেন। পরে আশপাশের আত্মীয়-স্বজন, হাসপাতালসহ বিভিন্ন এলাকায় খোঁজ করেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। শনিবার দুপুরে তার শ্বশুর আব্দুল আউয়াল ভুঁইয়া বিজয়নগর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

এ বিষয়ে বিজয়নগর থানার ওসি আসাদুল ইসলাম জিডি প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, তিন সন্তানসহ গৃহবধূ নিখোঁজের ঘটনায় পুলিশি তদন্ত চলছে।

ইএইচ

Link copied!