Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

কুষ্টিয়ায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক ১

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া প্রতিনিধি

জুন ৮, ২০২৪, ০৭:৪৬ পিএম


কুষ্টিয়ায় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আটক ১

কুষ্টিয়ায় বিএনপি নেতাকর্মী ও পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ৪ রাইন্ড গুলি ও টিয়ারশেল ছুড়েছে পুলিশ।

পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে। এ সময় আটক করা হয়েছে সাদিকুর রহমান ভোটন নামের এক ইউপি সদস্যকে। তিনি বটতৈল ইউনিয়নের ৬নং ওয়ার্ডে মেম্বার।

শনিবার বিকাল আনুমানিক ৪টায় সদর উপজেলার বটতৈল ইউনিয়নের কবুরহাট সর্দার পাড়া এলাকার বিএনপি নেতা মাজেদের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা পুলিশের অনুমতি না নিয়েই কবুরহাট এলাকায় মিটিংয়ের আয়োজন করেন। সেখানে বিএনপির নেতাকর্মীরা নিজেদের মধ্যেই কোন্দলের কারণে বিশৃঙ্খলা ঘটাতে পারে বলে পুলিশের কাছে তথ্য ছিল। পরে বিকালের দিকে বিএনপি নেতাকর্মীরা যুবদলের নেতাকর্মীদের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পুলিশের দিকে লক্ষ্য করে বিএনপি-যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ইটপাটকেল ছুড়ে হামলা চালায়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড গুলি ও টিয়ারশেল নিক্ষেপ করে। প্রায় ৩০-৪০ মিনিট পুলিশ ও বিএনপি নেতাদের সাথে সংঘর্ষ চলতে থাকে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নাথ জানান, পরিস্থিতি স্বাভাবিক করতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে স্বাভাবিক হয়েছে। তবে এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে নিশ্চিত করেছেন তিনি।

ইএইচ

Link copied!