Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

কুমিল্লায় ঈদ-উল আযহা উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লা প্রতিনিধি

জুন ১০, ২০২৪, ০৭:৫৯ পিএম


কুমিল্লায় ঈদ-উল আযহা উপলক্ষে পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত
  • ১৮টি থানা এলাকায় এই বছর স্থায়ী ও অস্থায়ী ৪০৯টি পশুর হাট বসবে
  • আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ
  • চাঁদাবাজি ও হয়রানি রোধ
  • জাল টাকা শনাক্তের জন্য মেশিন স্থাপন

কুমিল্লায় আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে জেলার ১৮টি থানা এলাকায় এবছর ৪০৯টি স্থায়ী এবং অস্থায়ী পশুরহাট বসবে। সোমবার (১০ জুন) কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে পশুর হাটের

ইজারাদারদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক ও ট্র্যাফিক ব্যবস্থাপনা নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম বার।

উক্ত মতবিনিময় সভায় কুমিল্লা জেলার ১৮টি থানার পশুর হাটের ইজারাদারগণ উপস্থিত ছিলেন। উক্ত আলোচনা সভায় পশু হাটের ইজারাদারগণ তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধা ও পর্যবেক্ষণ তুলে ধরে মতামত ব্যক্ত করেন।

পরবর্তীতে পুলিশ সুপার পশুর হাট সংক্রান্ত আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, চাঁদাবাজি ও হয়রানি রোধ, জাল টাকা শনাক্তের জন্য মেশিন স্থাপন ও অন্যান্য প্রাসঙ্গিক বিষয়সহ ট্র্যাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন। উল্লেখ্য, কুমিল্লা জেলার ১৮টি থানা এলাকায় এই বছর স্থায়ী ও অস্থায়ী মিলিয়ে সর্বমোট ৪০৯টি পশুর হাট বসবে।

উক্ত মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) খন্দকার আশফাকুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার ট্র্যাফিক (অতিরিক্ত দায়িত্বে ডিবি) মো. নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) কাজী

মো. মতিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (মুরাদনগর সার্কেল) মো. রবিউল ইসলামসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

আরএস

Link copied!