Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

চরফ্যাশনে মাদরাসার প্রধানদের সঙ্গে মহাপরিচালকের মতবিনিময়

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

জুন ১৩, ২০২৪, ০৭:০৬ পিএম


চরফ্যাশনে মাদরাসার প্রধানদের সঙ্গে মহাপরিচালকের মতবিনিময়

মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হাবিবুর রহমানের সাথে চরফ্যাশনের বিভিন্ন মাদ্রাসার প্রধানদের সঙ্গে মাদরাসার অ্যাকাডেমিক কার্যক্রম উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টায় চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদরাসার অনার্স ভবনের হল রুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান বলেন, আওয়ামী লীগ সরকার মাদরাসা শিক্ষার সার্বিক উন্নয়নে কাজ করছে।

তিনি বলেন, নতুন কারিকুলামের ওপর সারা দেশের সকল মাদরাসা শিক্ষককে পর্যায়ক্রমে প্রশিক্ষণ দিয়ে দক্ষ করে তোলা হবে। এ সময় তিনি মাদরাসা শিক্ষার্থীদের মাঝে যথাযথভাবে পাঠদানে শিক্ষকদেরকে নিয়মিত অ্যাকাডেমিক কার্যক্রমে যোগদান ও বিষয়ভিত্তিক অনুশীলন অব্যাহত রাখার আহ্বান জানান।

অনুষ্ঠানে চরফ্যাশন কারামাতিয়া কামিল (এমএ) মাদরাসার গভর্ণিং বডির সভাপতি মো. জিয়াউর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন- মাদরাসার অধ্যক্ষ মাওলানা মুহাম্মদ নুরুল আমিন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. মহিউদ্দিন।

মতবিনিময়ে সভায় মাদরাসা শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) হাবিবুর রহমান বিভিন্ন মাদরাসার অধ্যক্ষ, সুপারদের  কাছ থেকে তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন ও  বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

ইএইচ

Link copied!