Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

সরিষাবাড়ীতে পৃথক ঘটনায় তিন লাশ উদ্ধার

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি

জুন ১৯, ২০২৪, ০৫:১১ পিএম


সরিষাবাড়ীতে পৃথক ঘটনায় তিন লাশ উদ্ধার

জামালপুরের সরিষাবাড়ীতে বিভিন্ন ঘটনায় তিনটি লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সরিষাবাড়ী উপজেলার ভাটরা ইউনিয়নের ভেবলা গ্রামের সৌদি প্রবাসী স্ত্রী সুমি আক্তার (২৫) নামে এক নারী শ্বশুর শাশুড়ির উপর অভিমান করে পিতার বাড়িতে সিলিং ফ্যানে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।  নিহত নারী  উপজেলার ভেবলা গ্রামের আব্দুল খালেকের মেয়ে ও সৌদি প্রবাসী মাসুদ মিয়ার স্ত্রী বলে সরিষাবাডী থানার এসআই রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন।

এদিকে উপজেলার ভাটারা ইউনিয়নের কাঞ্চন সাথি (২৫) নামে এক নারী স্বামীর সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামীর ছুরিকাঘাতের ৩ দিনের মাথায় চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে ঢাকার পিজি হাসপাতালে মারা যান বলে সরিষাবাড়ী থানার এএসআই শফিউল আলম নিশ্চিত করেছেন। এ ঘটনায় ঘাতক স্বামী সাইফুল ইসলাম ওরফে সরলকে (৩০) প্রধান আসামি করে নিহতের চাচাতো ভাই খোরশেদ আলম বাদী হয়ে সরিষাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

ঘাতক স্বামী সাইফুল ইসলাম ওরফে সরল দিনাজপুর জেলার হাকিমপুর থানার বাসুদেবপুর গ্রামের রিপন সরকারের ছেলে। সে সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের মহিষা বাদুড়িয়া গ্রামের শ্বশুর আবুল কাশেমের বাড়িতে ঘর জামাতা হিসেবে বসবাস করতেন।

অপরদিকে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামের লাহু মিয়া (১৯) নামে এক যুবক মঙ্গলবার রাতে মা-বাবার উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে সরিষাবাড়ী থানার এসআই হুমায়ুন কবীর ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে লাশের ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করেছেন। নিহত লাহু মিয়া উপজেলার ডোয়াইল ইউনিয়নের চর বালিয়া গ্রামের সৌদি প্রবাসী লাভলু মিয়ার ছেলে বলে জানা গেছে ।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুশফিকুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে একটি হত্যা মামলা ও ২টি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

ইএইচ

Link copied!