Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

দোহার নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

জুন ২২, ২০২৪, ০২:৩৫ পিএম


ঢাকার নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্রসহ নিহত ২

ঢাকা নবাবগঞ্জ আঞ্চলিক সড়কে খারসুর এলাকায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে কলেজছাত্র ও সাবেক ইউপি সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় কলেজ ছাত্রীসহ আহত হয়েছেন আরও ৪ জন।

শনিবার সকাল ৯টার দিকে নবাবগঞ্জ ও সিরাজদিখান সীমান্তবর্তী খারসুর তালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, দোহার উপজেলার নারিশা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও সাতভিটা গ্রামের শেখ গিয়াস উদ্দিনের ছেলে শেখ আব্দুর রহমান (৬৭) ও জয়পাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের ছাত্র মো. শাহীন (২৫)।

শাহিন দোহারের ইসলামপুর খালপাড় গ্রামের শেখ রাজ্জাকের ছেলে। তাৎক্ষণিকভাবে আহত কলেজ ছাত্রী মিমসহ (২৭) ৪ জনকে ঢাকায় নেয়া হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্র জানায়, শনিবার সকালে জয়পাড়া কলেজ মোড় থেকে চালক ৫ জন যাত্রী নিয়ে সিএনজিযোগে কেরানীগঞ্জের কদমতলী যাচ্ছিলেন। নবাবগঞ্জ ও সিরাজদিখান সীমান্তবর্তী খারসুর তালতলা এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা নবকলি পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে হতাহতের ঘটনা ঘটে।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ্ জালাল দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনাস্থল সিরাজদিখান থানা এলাকার। সীমান্তবর্তী ও ঘটনার সংশ্লিষ্টতায় পুলিশ বিষয়টি দেখছে।

ইএইচ

Link copied!