Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

রামপালে বিদেশি মদসহ আটক ৩

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি

জুন ২২, ২০২৪, ০৬:১১ পিএম


রামপালে বিদেশি মদসহ আটক ৩

বাগেরহাটের রামপালে বিদেশি ও দেশীয় তৈরি মদসহ আটক তিন মাদক কারবারিকে আটক করে শনিবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে শুক্রবারগ ভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে রামপালের হাজী এনায়েতউল্লাহ মাদরাসার সামনে থেকে তাদের আটক করে রামপাল থানা পুলিশ।

আটকরা হলেন, উপজেলার রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা এলাকার আনছার শিকদারের ছেলে তুহিন শিকদার (২৪), একই এলাকার আ. মাজেদ গাজীর ছেলে গাজী ইমরুল কায়েস (২৬) ও ওড়াবুনিয়া এলাকার মনোরঞ্জন ঢালীর ছেলে মনোজিৎ ঢালী (২৬)।

এ সময় আটকদের ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাস।

ওসি সোমেন দাস জানান, শুক্রবার রাতে থানা পুলিশ গোপন সূত্রে খবর পায় মোংলা থেকে একদল মাদক কারবারি মদের চালান নিয়ে রামপাল আসছে। এমন সংবাদের ভিত্তিতে সাব ইন্সপেক্টর লিটন কুমার বিশ্বাসের নেতৃত্বে পুলিশের একটি দল হাজী এনায়েতউল্লাহ মাদরাসার সামনে চেকপোস্ট বসায়। কিছুক্ষণের মধ্যে ওই তিন যুবক মাদরাসার সামনে উপস্থিত হয়। পুলিশ তাদের চ্যালেঞ্জ করে এবং তাদের দেহ তল্লাশি করে ৩ (তিন) বোতল বিদেশি ও ১ বোতল দেশীয় তৈরি মদ উদ্ধার করে। এছাড়াও মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি রেজিস্ট্রেশন বিহীন মোটরসাইকেল জব্দ করে।

ইএইচ

Link copied!