Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

মাগুরায় বর্ণিল আয়োজনে আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী

মাগুরা জেলা প্রতিনিধি:

মাগুরা জেলা প্রতিনিধি:

জুন ২৩, ২০২৪, ০১:৪৬ পিএম


মাগুরায় বর্ণিল আয়োজনে আ.লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী

আওয়ামী লীগের জন্মদিন তথা ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বহুরূপী সাজে সজ্জিত হয়েছে মাগুরা । শহর জুড়ে আন্দোলন-সংগ্রাম,অর্জন-সাফল্যের বর্ণিল আলোকসজ্জায় সেজেছে।

শহরের নোমানী ময়দান, চৌরঙ্গীর মোড়, এম আর রোড়, ভায়না মোড়, ঢাকা রোড, দলীয় কার্যালয় সহ একাধিক ভবন জুড়ে আলোকসজ্জা ব্যানার-ফেস্টুন-বিলবোর্ডের মাধ্যমে শহর এক অনন্য মাত্রায় সেজে উঠেছে।

দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে দিন ব্যাপী নানা কর্মসূচি হাতে নিয়েছে জেলা আওয়ামী লীগ। নেতারা জানান, শহর জুড়ে বর্ণিল আলোকসজ্জাসহ প্রধান প্রধান সড়কে ব্যানার-ফেস্টুন-বিলবোর্ডে সজ্জিত করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকীর এসব কর্মসূচি সফল করার জন্য দলের নেতারা নিজেদের মধ্যে কয়েক দফায় জেলা পরিষদের ডাকবাংলা বৈঠকে অংশ নেন।

শহর ঘুরে দেখা যায়, স্বাধীনতার সারথি এ দলটির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে মাগুরা ভায়না মোড়,ঢাকা রোড, এম আর রোডে দলটির উজ্জ্বল অর্জন এবং গৌরবের অবস্থান প্রকাশে সড়কের আইল্যান্ড,সড়কের দুইপাশ, লাইট পোস্টে রঙিন আলোকসজ্জা করা হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা,ছবি সংবলিত ফেস্টুন রাস্তার মোড়ে মোড়ে স্থান পেয়েছে। অনেক বিলবোর্ড ও ফেস্টুনে এক ঝলকেই দেখা যাচ্ছে আওয়ামী লীগের উল্লেখযোগ্য অর্জন। পাশাপাশি আওয়ামী লীগ সরকারের বিভিন্ন মেয়াদে সোনালি অর্জন-সাফল্য, উন্নয়ন কর্মকাণ্ডের ছবি এবং ছোট ছোট উন্নয়ন স্লোগান সংযুক্ত করা হয়েছে।

৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে ২৩ জুন রবিবার জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সকাল ৯ টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পতাকা উত্তোলন শেষ নোমানী ময়দানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন সংসদ সদস্য ড. বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান বাবু পংকজ কুমার কুন্ডু,সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রানা আমির ওসমান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শরিয়ত উল্লাহ রাজন।

সাকিব আল হাসান ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা মাশরুর রেজা কুটিল, মেহেদি হাসান উজ্জ্বল আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া বিকালে স্থানীয় নোমানী ময়দানে র‌্যালি ও সমাবেশসহ বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা রয়েছে।

বিআরইউ

Link copied!