Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

ফেনীতে খেলায় তর্কাতর্কির জের ধরে যুবক খুন, আটক-৪

ফেনী জেলা প্রতিনিধি:

ফেনী জেলা প্রতিনিধি:

জুন ২৩, ২০২৪, ০২:০০ পিএম


ফেনীতে খেলায় তর্কাতর্কির জের ধরে যুবক খুন, আটক-৪

ফেনীতে খেলা নিয়ে তর্কাতর্কির জের ধরে  সুমন (২৩) নামে এক যুবককে খুন করা হয়েছে। নিহত সুমন জেলার সদর উপজেলার কাজিরবাগ ইউনিয়নের অশ্বদিয়া গ্রামের বশির আহম্মদের ছেলে।

শনিবার (২২ জুন) রাত সাড়ে ১০টার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের স্থানীয় সদর উপজেলার রানীরহাট বাজারের পাশে আল আমিন কিন্ডারগার্টেনের সামনের সড়কে এ ছুরিকাঘাতের ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনারদিন রাত সাড়ে ১০টার দিকে ফেনী-ছাগলনাইয়া আঞ্চলিক সড়কের ফেনী সদর উপজেলার রানীরহাট বাজারের পাশে মো. সুমনসহ কয়েকজন তরুণ ফুটবল খেলা নিয়ে কথা বলছিলেন।

এসময় কথা-কাটাকাটি ও ধস্তাধস্তি শুরু হয়। এপর্যায়ে মো. সুমনকে পেছন থেকে ছুরিকাঘাত করা হয়। এরপর হামলাকারীরা দ্রুত সেখান থেকে চলে যান। ছুরিকাহত সুমনকে স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সুমনের স্বজনেরা বলেন, সুমন অন্য রাজমিস্ত্রিদের সঙ্গে জেলার ছাগলনাইয়াতে কাজ করতে যান। সন্ধ্যায় বাসায় ফিরে আসেন। রাত আটটার দিকে আবার বাসা থেকে বের হন তিনি। এরপর রাত ১১টার দিকে খবর পেয়ে হাসপাতালে গিয়ে তার লাশ দেখতে পান তাঁরা।

ফেনী মডেল থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরী প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক তরুণ নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য ফেনী হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ এ হত্যাকাণ্ডের ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের শনাক্ত করে গ্রেপ্তারের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করা হয়েছে।

বিআরইউ

Link copied!