Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

মধুপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

জুন ২৪, ২০২৪, ১২:৩৩ পিএম


মধুপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

টাঙ্গাইলের মধুপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু।

রোববার বিকালে মধুপুর থানা মোড়ের মালাউড়ী এলাকায় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর বাসভবনের সামনে তার কার্যালয়ে জনসমাবেশ, আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিলের মধ্যদিয়ে দিবসটি উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মো. ছরোয়ার আলম খান আবু, মধুপুরের সাবেক মেয়র মাসুদ পারভেজ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খন্দকার সামছুল আরেফিন শরিফ, বেরীবাইদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জুলহাস উদ্দিন, আলোকদিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান কোরবান আলী বিএসসি, মির্জাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. শাহজাহান আলী তালুকদার, মধুপুর বণিক সমিতির সাধারণ সম্পাদক মীর জহির উদ্দিন বাবরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সম্প্রতি মধুপুরের বর্ষীয়ান রাজনীতিবিদ মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি মৃত্যুবরণ করায় মরহুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তার রুহের মাগফেরাত কামনা করে বক্তারা বক্তব্য দেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খন্দকার সামছুল আরেফিন শরিফ।

ইএইচ

Link copied!