Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

লালমনিরহাটে নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রমে জেলা পুলিশ

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাট প্রতিনিধি:

জুন ২৫, ২০২৪, ০৩:০৪ পিএম


লালমনিরহাটে নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রমে জেলা পুলিশ

লালমনিরহাটে সড়কে মোটরসাইকেল দুর্ঘটনা প্রতিরোধে ও চালকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে নো হেলমেট, নো ফুয়েল কার্যক্রম জোরদারে মাঠে নেমেছে জেলা পুলিশ।

মঙ্গলবার (২৫ জুন) শহরের হাড়িভাঙ্গা এলাকায় মেসার্স হোসেন ব্রাদার্স ফিলিং স্টেশনে শুরু হয় এই কার্যক্রম। এতে নেতৃত্ব দেন পুলিশ সুপার সাইফুল ইসলাম ।

এ সময় পুলিশ সুপার সাইফুল ইসলাম বলেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কিছুদিন পূর্বে সড়ক পরিবহন নেতৃবৃন্দ, বাস ট্রাক মালিক পরিবহন নেতৃবৃন্দের সঙ্গে সভা করে। সারাদেশে পুলিশকে নো হেলমেট, নো ফুয়েল কর্মসূচি বাস্তবায়নের নির্দেশ প্রদান করেন। নির্দেশের অংশ হিসাবে লালমনিরহাট জেলা পুলিশ অনেক আগে থেকে, এই কর্মসূচি পালন করে আসছে ।

গত কয়েকদিন আগে ঈদুল আযহা ছিল। এ সময় লালমনিরহাটের বেশ কয়েক জায়গায় সড়ক দুর্ঘটনা হয়েছে। আমাদের মনে হয়েছে চালকদের আরও সচেতন করা দরকার। সচেতনতার কর্মসূচির অংশ হিসেবে আমরা প্রতিটি জ্বালানি তেল পাম্পে কর্মরত কর্মচারী কর্মকর্তাদের নির্দেশ প্রদান করা হলো। যারা তেল সংগ্রহ করতে আসে তাদেরকে যেন হেলমেট ছাড়া তেল না দেওয়া হয়। এই কার্যক্রম চলমান থাকবে।

এরপর শহরের বিভিন্ন পেট্রোল পাম্পগুলোতে সচেতনতামুলক লিফলেট বিতরণ করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর আশিষ কুমার পালসহ পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিআরইউ

Link copied!