Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

পটুয়াখালী জেলার উদ্ধারে বিশেষ পুরস্কার পেলেন এসআই নাজমুল

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি

জুন ২৬, ২০২৪, ০৫:২২ পিএম


পটুয়াখালী জেলার উদ্ধারে বিশেষ পুরস্কার পেলেন এসআই নাজমুল

মে মাসে জেলাজুড়ে পুলিশের কার্যক্রম পর্যবেক্ষণ শেষে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার ঘোষণা করেছে পটুয়াখালী জেলা পুলিশ সুপারের কার্যালয়। এতে জেলার উদ্ধারে বিশেষ পুরস্কার পেয়েছেন পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল হাসান।

উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ মঙ্গলবার বেলা ১২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে তিনি এ পুরস্কার গ্রহণ করেন।

এর আগে পটুয়াখালী জেলা পুলিশ সুপার কার্যালয়ের এক স্মারক বিজ্ঞপ্তিতে জানানো হয়, উত্তম কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কারের নিমিত্তে বিভিন্ন ক্যাটাগরিতে অফিসারদের নির্বাচিত করা হয়েছে। পুরস্কার গ্রহণের জন্য নির্বাচিত অফিসারদের মঙ্গলবার বেলা ১২টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়।

পাঁচটি ক্যাটাগরিতে অফিসারদের পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়েছে। এরই প্রেক্ষিতে জেলা পুলিশ সুপার সাইদুল ইসলাম বিপিএম পিপিএমের হাত থেকে জেলার উদ্ধারে বিশেষ পুরস্কার গ্রহণ করেন চরমোন্তাজ পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই নাজমুল হাসান।

পুরস্কার প্রাপ্তির বিষয়ে এসআই নাজমুল হোসেন বলেন, উপকূলীয় একটি বিচ্ছিন্ন চরে অনেক ঝুঁকি নিয়ে কাজ করি, এ পুরস্কার সেই শ্রম ও সততারই প্রতিফলন। ভবিষ্যতেও উদ্ধারকার্যে এমন সফলতার ধারা অব্যাহত থাকবে বলে আশা করি।

ইএইচ

Link copied!