community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা শনিবার, ২৯ জুন, ২০২৪,

মনোহরগঞ্জে ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হামলা

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ২৬, ২০২৪, ০৯:৪৬ পিএম


মনোহরগঞ্জে ফুটবল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হামলা

কুমিল্লা জেলার মনোহরগঞ্জ উপজেলার নাথের পেটুয়া ইউনিয়নের পরানপুর গ্রামে অতর্কিত হামলায় লন্ডভন্ড হয়ে গেছে ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণী অনুষ্ঠান।

পরানপুরের যুবসমাজের উদ্যোগে ঈদ পরবর্তী প্রীতি ফুটবল টুর্নামেন্ট ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজিত করা হয়। গত ২৩ জুন পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতর্কিত ভাবে আক্রমণ চালায়। এতে অনুষ্ঠানটি মুহূর্তের মধ্যে পণ্ড হয়ে যায়।

সূত্র জানায়, কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। ঠিক সেই মুহূর্তেই দেশীয় অস্ত্র, রামদা, চাপাতি দিয়ে মঞ্চে আক্রমণ করে। অনুষ্ঠানে উপস্থিত থাকা সাধারণ মানুষের উপরও হামলা চালানো হয় ।

স্থানীয় সূত্রে জানা যায়, উক্ত গ্রামের মাসুদ মেম্বারের ভাতিজা ফাহাদ (২৫) ও ফরহাদ (২৭) এই হামলা চালায়। পরানপুর যুব সমাজের উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টের শুরু থেকেই তারা বিরোধ পোষণ করে আসছিল। যদিও তাদেরকে অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল। টুর্নামেন্ট শুরুর দিকে খেলার ম্যানেজমেন্টের কাছে চাঁদা চেয়ে ব্যর্থ হয় তারা। তার জের ধরেই টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আক্রমণাত্মক হামলা চালায়।

পরে পরানপুর গ্রামবাসীর পক্ষে বাদী হয়ে এলাকার গণ্যমান্য ১০/১২ জন কুমিল্লার মনোহরগঞ্জ থানায় একটি সাধারণ অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগে ফাহাদ, ফরহাদ, মাসুদকে বিবাদী করা হয়।

আরএস

Link copied!