Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

শেরপুর পৌরসভার ১১২ কোটি টাকার বাজেট পেশ

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

জুন ২৭, ২০২৪, ০৪:১৬ পিএম


শেরপুর পৌরসভার ১১২ কোটি টাকার বাজেট পেশ

শেরপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের ১১২ কোটি ৮১ লাখ ৯ হাজার ৬১৬ টাকার প্রস্তাবিত বাজেট পেশ করা হয়েছে।

এর মধ্যে রাজস্ব খাতে ১৯ কোটি ৪০ লাখ ৬৮ হাজার ৪৩৬ টাকা আয় ও ১৮ কোটি ৩৭ লাখ ৪৮ হাজার টাকা ব্যয় এবং সরকারি মঞ্জুরি, কোভিড-১৯ প্রকল্প, জলবায়ু প্রকল্প, ডিপিপি, আইইউজিআইপি, সিআরডিপি-৩ প্রকল্প এবং মূলধনসহ ৯৩ কোটি ৪০ লক্ষ ৪১ হাজার ১৮৯ টাকা আয় ও ব্যয় ধরা হয়েছে ৭৯ কোটি ৯৬ লাখ ৬ হাজার টাকা।

শেরপুর জেলা শিল্পকলা অ্যাকাডেমি মিলনায়তনে পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনের সভাপতিত্বে এই বাজেট অনুষ্ঠানের ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পেশ করেন হিসাব রক্ষক কর্মকর্তা এইচএম সেলিম আলম।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আহসুল আলম নাহিদ।

এ সময় ঘোষিত বাজেট এবং পৌরসভার বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড ও সমস্যার বিষয় নিয়ে উপস্থিত সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক জিএম বাবুল, সঞ্জীব চন্দ বিল্টু, মাসুদ হাসান বাদল, ফজলুল করিম সুরুজ, মহিউদ্দিন সোহেল, আসাদুজ্জামান মুরাদ, ইউসুফ আলী রবিন, জাহিদুল ইসলাম সৌরভ প্রমুখ।

এ ছাড়া অন্যান্যদের মধ্যে ১ নং প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, পৌর সচিব আবু লাইস মো. বজলুর রহমান, নির্বাহী প্রকৌশলী দেওয়ান রেজাউল করিমসহ অন্যান্য কাউন্সিলর, পৌরসভার বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরাসহ শেরপুরের সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ইএইচ

Link copied!