community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত আন্দোলন চলবে: দুলু

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

জুন ২৯, ২০২৪, ০৩:৫২ পিএম


ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত আন্দোলন চলবে: দুলু

দেশে আওয়ামী লীগ যে ফ্যাসিস্ট সরকারের রাজত্ব কায়েম করেছে তারা ষড়যন্ত্র ও চক্রান্তের মাধ্যমে নির্বাচন করে অবৈধভাবে ক্ষমতা দখল করে দেশ চালাচ্ছে বলে মন্তব্য করেছেন বক্তব্যে বিএনপির উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বলেন, ২০০৮, ২০১৪, ২০১৮ ও ২০২৪ এই ৪টা নির্বাচনেই আওয়ামী লীগ ষড়যন্ত্র ও চক্রান্ত করে বিএনপিকে হারিয়ে ক্ষমতা নিয়েছে। তারা যা ইচ্ছে তাই করছে। জনগণের কাছে এই সরকারের কোনো জবাবদিহিতা নাই। দেশে চাল, ডাল, মাছ, মাংসসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দামও বেশি। এখন সাধারণ মানুষ বেশি দাম দিয়ে চাল কিনে ভাত খেতে হিমশিম খাচ্ছে। এই আওয়ামী লীগ সরকার পরপর ৪ বার অবৈধভাবে ক্ষমতায় এসে দেশের জনগণের ভোট ও ভাতের অধিকার ক্ষুণ্ন করেছে।  

শনিবার দুপুর ১২টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত বিএনপির নাটোর শহর শাখার দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির উপদেষ্টা কাউন্সিলের সদস্য অ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু এসব কথা বলেন।

তিনি বলেন, ভোট এবং ভাতের অধিকারের যে আন্দোলন তা কিন্তু বন্ধ হয় নাই। তাই ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে না দেয়া পর্যন্ত বিএনপি এই আন্দোলন চালিয়ে যাবে।

সাবেক এই মন্ত্রী বলেন, আপনারা জানেন ২০২৪ সালের ৭ জানুয়ারির নির্বাচন জনগণ প্রত্যাখান করেছে। আপনারা ভোট কেন্দ্রে জাননি। আমাদের নেতা তারেক রহমান আমাদের বিএনপিকে ভোট প্রত্যাখান করার আহ্বান জানিয়েছিল। বাংলাদেশের জনগণও কিন্তু ভোট প্রত্যাখান করেছিলো। আমরা বিজয় লাভ করেছি। বিএনপি বিজয় লাভ করেছে।

নাটোর শহর বিএনপির আহ্বায়ক এমদাদুল হক আল মামুনের সভাপতিত্বে শহর বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনে আরোও উপস্থিত ছিলেন- বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা বিএনপির সদস্য সাবিনা ইয়াসমিন ছবি, যুগ্ম আহ্বায়ক কাজী শাহ আলম, জেলা বিএনপির সদস্য রুহুল আমিন তালুকদার টগর, যুগ্ম আহ্বায়ক ফরহাদ আলী দেওয়ান শাহীন, শহর বিএনপির সদস্য সচিব জিল্লুর রহমান খান বাবুল চৌধুরি প্রমুখ।

এ সময় জেলা বিএনপির বিভিন্ন স্তরের নেতাকর্মীরাও উপস্থিত ছিলেন।

ইএইচ 

Link copied!