Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

আগুনে পুড়ে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

মিরপুর (কুষ্টিয়া) প্রতিনিধি

জুন ২৯, ২০২৪, ০৫:০৬ পিএম


আগুনে পুড়ে বৃদ্ধের রহস্যজনক মৃত্যু

কুষ্টিয়ার মিরপুরে এক পাহারাদারের পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে।

শনিবার সকালে কুষ্টিয়ার মিরপুর থানার ফুলবাড়িয়া ইউনিয়নের বীজনগর গ্রামে মীর মনি (৭০) নামক এক ব্যক্তির পোড়া লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত মনি একই গ্রামের মৃত আমির মিয়ার ছেলে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মীর মনি একই গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে রাজ্জাক ওরফে টিপু ইসলামের বাড়িতে কেয়ারটেকার হিসেবে দায়িত্ব পালন করত। গতকালকে ও সুস্থভাবে এলাকাতে তাকে দেখা গেছে। সে টিপু ইসলামের বাড়িতে কেয়ারটেকার হিসাবে রাতে বাড়ি পাহারা দিত।

তবে ২৯ জুন সকালে টিপু ইসলামের বাড়ি থেকে আগুনের ধোঁয়া দেখতে পেয়ে প্রতিবেশী মানুষজন দ্রুত দ্রুত বাড়ির মধ্যে প্রবেশ করে। পরে স্থানীয়রা পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে। পরবর্তীতে স্থানীয়রা ঘরের মধ্যে প্রবেশ করে তারা কেয়ারটেকার মনির পোড়া লাশ দেখতে পায়। তখন স্থানীয়রা পুলিশে খবর দিলে মিরপুর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

প্রাথমিকভাবে লাশের মাথায় একটি আঘাতের চিহ্ন থাকার কারণে পুলিশের সন্দেহ হয়। যার প্রেক্ষিতে লাশটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মিরপুর থানার ওসি মোস্তফা হাবিবুল্লাহ পিপিএম বলেন, স্থানীয়দের সংবাদের আমরা গিয়ে লাশটি উদ্ধার করেছি। লাশটি কিছু অংশ পুড়ে গিয়েছে এবং মাথায় একটি আঘাতের চিহ্ন রয়েছে। হত্যার প্রকৃত কারণ উদঘাটনের জন্য মিরপুর থানা পুলিশের টিম কাজ করছে। মৃত্যুর কারণ নিশ্চিত হওয়ার জন্য ময়নাতদন্তের জন্য লাশটি কুষ্টিয়া সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইএইচ

Link copied!