community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

শেরপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

শেরপুর প্রতিনিধি

শেরপুর প্রতিনিধি

জুন ২৯, ২০২৪, ০৫:৪৮ পিএম


শেরপুরে জমি নিয়ে বিরোধে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

শেরপুরে জমিসংক্রান্ত বিরোধে ছামেদুল হক কেনা (৬৫) নামে এক কৃষককে প্রতিপক্ষের বিরুদ্ধে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার সকালে সদর উপজেলার চরশেরপুর ইউনিয়নের যোগিনীমুরা নামাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ছামেদুল হক কেনা ওই এলাকার মৃত সায়েদ আলী মণ্ডলের ছেলে।

জানা যায়, যোগিনীমুরা নামাপাড়া গ্রামের কৃষক ছামেদুল হক কেনার সঙ্গে প্রতিবেশী পল্লী চিকিৎসক মো. হারুন ও সিদ্দিক খলিফাদের সঙ্গে একটি জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার সকালে হারুন ও সিদ্দিকসহ তাদের লোকজন ওই জমিতে কলাগাছ লাগাতে যায়। এ সময় বাধা দিতে গেলে প্রতিপক্ষের লোকজন ছামেদুল হক কেনার ওপর আক্রমণ করে গুরুতর আহত করে। পরে তাকে উদ্ধার করে শেরপুর জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় কেনার ছেলে পারভেজ, ছোটভাই ফজলুল হকসহ তিনজন আহত হয়।

কেনার ছেলে পারভেজের অভিযোগ, আমাদের জমি কোনো কাগজপত্র ছাড়াই দখল করতে গিয়েছিল প্রতিবেশী হারুন ও সিদ্দিকরা। তাদের বাঁধা দিতে গিয়ে খুন হয়েছেন আমার বাবা এবং আমরা বাবাকে বাঁচাতে গেলে আমাদেরকেও মারপিট করা হয়েছে।  

এ ঘটনায় পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সাইদুর রহমান বলেন, ‘লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ইএইচ

Link copied!