community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪,

ভেড়ামারায় ভূমি ও সাব-রেজিস্ট্রার  অফিসে অভিযান

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

ভেড়ামারা (কুষ্টিয়া) প্রতিনিধি

জুলাই ১, ২০২৪, ০৭:১৩ পিএম


ভেড়ামারায় ভূমি ও সাব-রেজিস্ট্রার  অফিসে অভিযান

কুষ্টিয়ার ভেড়ামারায় গ্রাহকের অভিযোগের প্রেক্ষিতে ভূমি অফিস ও সাব- রেজিস্ট্রার   অফিসে অভিযান চালালেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি)  আনোয়ার হোসাইন।

সোমবার দুপুর ১ টার সময় গ্রাহকের অভিযোগের প্রেক্ষিতে তার নিজ অফিস ও উপজেলা সাব- রেজিস্ট্রার অফিসে আকস্মিক অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার( ভূমি) আনোয়ার হোসাইন।

তিনি প্রথমে তার নিজ দপ্তরে অভিযান চালান এবং পরবর্তীতে উপজেলা সাব- রেজিস্ট্রার অফিসে অভিযান চালান । বহু দূর দুরান্ত থেকে আসা জমির নাম খারিজ ও জমি রেজিস্ট্রি করতে আসা সাধারন গ্রাহকদের সাথে কথা বলেন সহকারী কমিশনার (ভুমি) আনোয়ার হোসাইন  তিনি বারবার গ্রাহকদের কাছে জানতে চাই যে জমির নাম খারিজ ও জমি রেজিস্ট্রি সরকারি ফিস ছাড়া কেউ বেশি টাকা নিচ্ছে নাকি। গ্রাহকরা বলেন আমরা সরকারি ফিস ছাড়া কাউকে বেশি টাকা দিচ্ছি না। এছাড়াও দলিল লেখক অফিসে গিয়ে দলিল লেখকদের সাথে কথা বলেন এবং তিনি স্পষ্ট ভাষায় বলেন, সরকারি ফিস  ছাড়া কোন দলিল লেখক বেশি টাকা নেওয়া যাবে না।

উপজেলা সহকারী কমিশনার ভুমি আনোয়ার হোসাইন আমার সংবাদ কে জানান, ভুমি ও রেজিস্ট্রি অফিসে আসা গ্রাহকরা হয়রানি মুক্ত করার জন্য  এই অভিযান চালানো হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে।

উপজেলা সাব-রেজিস্ট্রার  অফিসার কাউছার আলী আমার সংবাদ কে জানান, আমার অফিসের কোন কর্মচারী ও দলিল লেখক ঘুষ লেনদেনের সঙ্গে জড়িত থাকলে আমার কাছে লিখিত অভিযোগ দেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

এসময় উপস্থিত ছিলেন ভেড়ামারা থানার এস আই বিশ্বজিৎ কর্মকার সহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

আরএস 

Link copied!