community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বুধবার, ০৩ জুলাই, ২০২৪,

মিতু হত্যা মামলায় সাবেক ম্যাজিস্ট্রেটসহ ২ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন

চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রাম ব্যুরো

জুলাই ১, ২০২৪, ০৭:৫০ পিএম


মিতু হত্যা মামলায় সাবেক ম্যাজিস্ট্রেটসহ ২ জনের সাক্ষ্য গ্রহণ সম্পন্ন

পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় সাবেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহানসহ দুইজন সাক্ষ্য দিয়েছেন। এ নিয়ে মামলায় ৫২ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে। সোমবার (১ জুলাই) চট্টগ্রামের তৃতীয় অতিরিক্ত মহানগর দায়রা জজ মো. জসিম উদ্দিনের আদালতে এই সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়।

চট্টগ্রাম মহানগর দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. আবদুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘আজ মিতু হত্যা মামলায় দুইজন সাক্ষী সাক্ষ্য প্রদান করেছেন। তাদের মধ্যে একজন সাবেক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সরোয়ার জাহান। ওনার সাক্ষ্য জেরা সমাপ্ত হয়েছে। অন্য সাক্ষী মামলার দ্বিতীয় তদন্তকারী কর্মকর্তা কামরুজ্জামানের সাক্ষ্য সমাপ্ত হয়েছে তবে জেরা আগামীকাল হবে।’

মামলার নথি সূত্রে জানা যায়, ২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাতে হত্যা করা হয় মাহমুদা খানম মিতুকে। স্ত্রী খুনের ঘটনায় তৎকালীন এসপি বাবুল আক্তার বাদী হয়ে নগরের পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় ২০২২ সালের ১৩ সেপ্টেম্বর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ৭ জনকে আসামি করে আদালতে অভিযোগপত্র দাখিল করে। এ অভিযোগপত্র ১০ অক্টোবর গ্রহণ করেন আদালত।

আরএস

Link copied!